২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / ‘হ্যালো সিএমপি’র সুফল-হারানো ব্যাগ ফিরে পেল সিএনজি যাত্রী

‘হ্যালো সিএমপি’র সুফল-হারানো ব্যাগ ফিরে পেল সিএনজি যাত্রী

প্রকাশিত: শুক্রবার, ১১ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মুহাম্মদ শাহাদাত হোসাইন: মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরের উদ্যোগে শুরু হওয়া ‘হ্যালো সিএমপি’ অ্যাপস এবং সিএমপির ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীনের সহযোগিতায় সিএনজি টেক্সিতে ফেলে আসা মূল্যবান মালামাল ফিরে পেলেন যাত্রী মো: রহিম উল্ল্যাহ শাহ রুবেল।

বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক উত্তর বিভাগের ডিসি জয়নুল আবেদীন গণমাধ্যমকে বলেন, যাত্রী রহিম উল্ল্যাহ শাহ গত ৪ই ফেব্রুয়ারি অক্সিজেন মোড় থেকে একটি সিএনজি ট্যাক্সিতে উঠে আগ্রাবাদ বাদামতলী মোড়ে নেমে যান। দুর্ভাগ্যবশত তার মূল্যবান ব্যাগটি গাড়িতে ফেলে যান। পরক্ষণে তিনি টেক্সটাইল মোড় এস.আলম সিএনজি পাম্পে গিয়ে সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে সিএনজি ট্যাক্সির নাম্বার সনাক্ত করেন।

পরবর্তীতে গ্যাস পাম্পের সিসি টিভি ফুটেজের মাধ্যমে সিএনজির নাম্বার সংগ্রহ করে যাত্রী মো: রুবেল সিএমপি উপ-পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরের কার্যালয়ে সহযোগিতা চান। সেখানে দায়িত্বরত অপারেশনস এবং লজিস্টিক অফিসার সার্জেন্ট শিমুল মাহমুদ বিস্তারিত জেনে বিষয়টি আমাকে অবহিত করে।

আমি হ্যালো সিএমপি অ্যাপস্ ব্যবহার করে চালকের সম্পূর্ণ নাম, ঠিকানা সংগ্রহ করে এবং চালকের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করে গুরুত্বর্পূণ মালামাল সহকারে হারিয়ে যাওয়া ব্যাগটি বৃহস্পতিবার তার হাতে বুজিয়ে দিয়েছি। এর আগেও গত ১লা ফেব্রুয়ারি খুলশীর এক যাত্রী এই অ্যাপস্ ব্যবহার করে তার মূল্যবান পাসপোর্টসহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস ফিরে পেয়েছিলন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com 

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *