২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / ‘সিপিএফ পরিষদ’ চট্টগ্রাম জেলা কমিটির ১ম সভা সম্পন্ন

‘সিপিএফ পরিষদ’ চট্টগ্রাম জেলা কমিটির ১ম সভা সম্পন্ন

প্রকাশিত: রবিবার , ৬ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | জাতীয় | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

চট্টগ্রাম বিশেষ প্রতিনিধি : ‘সিপিএফ পরিষদ’ কেন্দ্রীয় কমিটি সোনালী ব্যাংক লিমিটেড ঢাকা কর্তৃক অনুমোদন প্রাপ্ত চট্টগ্রাম জেলা কমিটির ২২ সদস্য বিশিষ্ট সোনালী ব্যাংক লিমিটেডের অবসরপ্রাপ্ত সিপিএফ অধিভুক্ত কর্মকর্তা-কর্মচারীদের পেনশনসহ আনুষঙ্গিক দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির অধীনে ‘সিপিএফ পরিষদ’ সোনালী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম জেলা কমিটির প্রথম বৈঠক সভা ০৫/০২/২০২২ ইং তারিখে চট্টগ্রাম ডিসি হিলে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ‘সিপিএফ পরিষদ’ চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি মোঃ বদরুল করিম চৌধুরী এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ কুতুব উদ্দিন। বৈঠকে ‘সিপিএফ পরিষদ’ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া ভার্চুয়ালি কেন্দ্রীয় কমিটি কর্তৃক পূর্বাপর গৃহীত সকল পদক্ষেপে উদ্ভূত বাধাবিঘ্ন পেরিয়ে প্রাপ্ত বা অর্জিত সাফল্য তুলে ধরে চট্টগ্রাম চঞ্চল এর সকল সদস্যগনের বৃহৎ সমর্থন এবং অঞ্চলের সকল সদস্যগনের দৃঢ় সমর্থন এবং সহযোগিতায় পেনশন সুবিধাসহ আনুষঙ্গিক অন্যান্য সুবিধা আদায়ে সমর্থ হব মর্মে আশাবাদ ব্যক্ত করে ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। চট্টগ্রাম জেলা কমিটিকে পরামর্শ ও সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। সভায় উপস্থিত সদস্যগণ দাবি আদায়ের লক্ষ্যে কাজ করবেন মর্মে কমিটিকে আশ্বস্ত করেন। সভায় এ অঞ্চলে ইতোমধ্যে মৃত্যুবরণকারী ‘সিপিএফ’ সদস্য যথাক্রমে অজিত কুমার শীল প্রাক্তন অফিসার ও সুনির্মল মুৎসুদ্দী প্রাক্তন প্রিন্সিপাল অফিসারের মৃত্যুতে শোক প্রকাশ এবং তাদের পরিবারের সদস্যগণের প্রতি সহানুভূতি জ্ঞাপন করা হয়।

পরিশেষে ‘সিপিএফ পরিষদ’ চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি জনাব মোঃ বদরুল করিম চৌধুরী কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব মোঃ ফারুক মিয়ার সুস্বাস্থ্য এবং দীর্ঘ জীবন কামনা করে বৈঠকের সমাপ্তি করেন।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *