২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / আসন্ন ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও ভোট প্রত্যাশী নুর বানু

আসন্ন ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও ভোট প্রত্যাশী নুর বানু

প্রকাশিত: শনিবার , ৫ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | জাতীয় | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (সাতকানিয়া):
আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে সাতকানিয়া উপজেলার ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সাবেক সফল মহিলা মেম্বার ও ২য় বারের মতো মহিলা মেম্বার পদপ্রার্থী এবং বিশিষ্ট সমাজসেবিকা ও গরীব-দুঃখী মেহনতী মানুষের প্রিয় মুখ নুর বানু অত্র এলাকার সকলের কাছে দো’য়া ও পূর্ণ সমর্থনের মাধ্যমে সূর্যমুখী ফুল মার্কায় ভোট কামনা করেন। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে এলাকাবাসীর দো’য়া ও সমর্থন কামনায় ইতিমধ্যে তার নির্বাচনী ৭, ৮ ও ৯নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগের মাধ্যমে তিনি কুশল বিনিময় করেছেন। সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী তার এই কৌশল বিনিময়ের মধ্য দিয়ে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে নুর বানু ব্যাপক জনসমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন।

স্থানীয় এলাকাবাসী মেম্বার পদপ্রার্থী নুর বানু সম্পর্কে বলেন, তিনি আমাদের সবসময় বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবীকা নুর বানুকে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে দেখতে চাই। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে এ পর্যন্ত সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে অত্র এলাকার মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

তালাশটিভিকে মহিলা মেম্বার পদপ্রার্থী নুর বানু বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সাতকানিয়া উপজেলার ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়ন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে ২য় বারের মতো অত্র এলাকার সর্বস্তরের জনগণের কাছে আমি দো’য়া ও সমর্থনের মাধ্যমে সূর্যমুখী ফুল মার্কায় ভোট চাই। আসন্ন ইউপি নির্বাচনে ৯নং পশ্চিম ঢেমশা ইউনিয়নের সর্বস্তরের জনগণ ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করলে আমি অত্র এলাকার রাস্তা-ঘাট নির্মাণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, বাল্যবিবাহ ও মাদক নির্মূল করাসহ ৭, ৮, ও ৯ নং ওয়ার্ড এলাকাকে ডিজিটাল রোল মডেল হিসেবে রূপান্তর করবো। আর অত্র ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ড এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ও ন্যায়-নীতি প্রতিষ্ঠা করতে এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করবো-ইনশাআল্লাহ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *