২২/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া-সমর্থন ও ভোট প্রত্যাশী রেহেনা বেগম

ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া-সমর্থন ও ভোট প্রত্যাশী রেহেনা বেগম

প্রকাশিত: বুধবার, ২ই ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | জাতীয় | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশীদ চৌধুরী (সাতকানিয়া):
আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে সাতকানিয়া উপজেলার ১০নং কেওচিয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী এবং বিশিষ্ট সমাজসেবিকা ও গরীব-দুঃখী মেহনতী মানুষের প্রিয় মুখ রেহেনা বেগম অত্র এলাকার সকলের কাছে দো’য়া ও পূর্ণ সমর্থনের মাধ্যমে সূর্যমুখী ফুল মার্কায় ভোট কামনা করেন। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে এলাকাবাসীর দো’য়া ও সমর্থন কামনায় ইতিমধ্যে তার নির্বাচনী ১, ২ ও ৩নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগের মাধ্যমে তিনি কুশল বিনিময় করছেন। সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী তার এই কৌশল বিনিময়ের মধ্য দিয়ে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে রেহেনা বেগম ব্যাপক জনসমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন।

স্থানীয় এলাকাবাসী মেম্বার পদপ্রার্থী রেহেনা বেগম সম্পর্কে বলেন, তিনি আমাদের সবসময় বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ১০নং কেওচিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবীকা রেহেনা বেগমকে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে এ পর্যন্ত সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে অত্র এলাকার মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

মহিলা মেম্বার পদপ্রার্থী রেহেনা বেগম তালাশটিভিকে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সাতকানিয়া উপজেলার ১০নং কেওচিয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সর্বস্তরের জনগণের কাছে আমি দো’য়া ও সমর্থনের মাধ্যমে সূর্যমুখী ফুল মার্কায় ভোট চাই। আসন্ন ইউপি নির্বাচনে ১০নং কেওচিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করলে আমি অত্র এলাকার রাস্তা-ঘাট নির্মাণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, বাল্যবিবাহ ও মাদক নির্মূল করাসহ ১, ২, ও ৩ ওয়ার্ড এলাকাকে ডিজিটাল রোল মডেল হিসেবে রূপান্তর করবো। আর অত্র ১০নং কেওচিয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও ন্যায়-নীতি প্রতিষ্ঠা করতে এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করবো-ইনশাআল্লাহ।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *