২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / সাবেক মেয়র আ.জ.ম নাছিরের মায়ের মৃত্যু!

সাবেক মেয়র আ.জ.ম নাছিরের মায়ের মৃত্যু!

প্রকাশিত: মঙ্গলবার, ১লা ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক: তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

বিশেষ প্রতিনিধি (চট্টগ্রাম): চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের মাতা ফাতেমা জোহরা বেগম মারা গেছেন।সোমবার (৩১শে জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় নগরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বছর।

আ.জ.ম নাছির উদ্দীনের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি মেয়র মেয়র মো: রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম সিটির সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, মাহমুদ সালাউদ্দিন চৌধুরী প্রমুখ।

আরো জানা যায়, সোমবার বাদে আসর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর কদম মোবারক মসজিদ প্রাঙ্গনে পারিবারিক কবরস্থানে তাকে (মরহুম) দাফন করা হয়।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *