১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / কাঞ্চন ভাইয়ের সঙ্গে আমার নাম জড়িয়েছে এতেই আমি গর্বিত: মিশা

কাঞ্চন ভাইয়ের সঙ্গে আমার নাম জড়িয়েছে এতেই আমি গর্বিত: মিশা

প্রকাশিত: শুক্রবার, ২৮শে জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক । বিনোদন । তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

শিল্পী সমিতির নির্বাচন চলছে। ভোটার আসছেন, ভোট দিচ্ছেন। দূরে দাঁড়িয়ে তা দেখছেন দুই প্যানেলের সভাপতি পদপ্রার্থী দুই অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর। কেউই জানেন না, ফল কী হতে যাচ্ছে, কার মাথায় উঠবে বিজয়ের পালক। এক ফাঁকে দুই সভাপতি পদপ্রার্থী একত্র হলেন। দু’জন দু’জনকে জড়িয়ে ধরেন।

এ সময় মিশা সওদাগর গণমাধ্যমকে বলেন, ‘কাঞ্চন ভাই খুবই ভালো মানুষ। তিনি আমার বড় ভাই। এমন সজ্জন মানুষের সঙ্গে আমার নাম জড়িয়েছে, এতেই আমি গর্বিত। জিতি-হারি আমি তার ছোট ভাই এই পরিচয়েই থাকব।’ মিশা সওদাগরের কথা পাশে দাঁড়িয়েই শুনছিলেন ইলিয়াস কাঞ্চন। মিশার কথা শুনতে শুনতে একপর্যায়ে হেসে ওঠেন তিনি। এরপর দু’জন বেশ কিছুক্ষণ একসঙ্গে নানা হাস্যরসে মেতে ওঠেন। দুই প্যানেলেরই আরো কিছু সদস্য যোগ দেন তাঁদের সঙ্গে।

ইলিয়াস কাঞ্চনের এত প্রশংসা করলেও মিশা মনে করেন, ‘আমার জেতার চান্স ৬০ ভাগ।‘ একই প্রশ্ন কাঞ্চনকে করা হলে তিনি বলেন, ‘ভোট গণনার আগে বলতে পারব না।‘

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান এক প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তার অপর প্যানেল থেকে নির্বাচন করছেন। দুই প্যানেলই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন। সকাল ৯টায় এফডিসিতে শুরু হয়েছে ভোটদান, চলবে বিকাল ৫টা পর্যন্ত।

বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে ভিজিট করুন- talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *