২৭/০৭/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দো’য়া ও সমর্থন প্রত্যাশী মোঃ জসিম উদ্দীন

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দো’য়া ও সমর্থন প্রত্যাশী মোঃ জসিম উদ্দীন

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জসিম উদ্দীন

প্রকাশিত: রবিবার , ১৬ই জানুয়ারি-২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | জাতীয় | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশীদ চৌধুরী (সাতকানিয়া):
আসন্ন ইউপি নির্বাচনে সাতকানিয়া উপজেলার ২নং খাগরিয়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও ২য় বারের মতো চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মোঃ জসিম উদ্দীন অত্র এলাকার সর্বস্তরের জনগণের কাছে দো’য়া ও সমর্থন কামনা করেন। তিনি অত্র এলাকার সাবেক সফল চেয়ারম্যান মরহুম মোঃ নিয়াজুর রহমানের সুযোগ্য পুত্র। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে অত্র এলাকাবাসীর দো’য়া ও সমর্থন কামনায় তার নির্বাচনী এলাকায় ব্যাপক গনসংযোগের মাধ্যমে তিনি কুশল বিনিময় করেছেন। তার এ কুশল বিনিময়ের মাধ্যমে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে ব্যাপক জনসমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন বলে মনে করেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জসিম উদ্দীন।

তালাশটিভি টোয়েন্টিফোরকে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জসিম উদ্দীন জানান, আসন্ন সাতকানিয়া উপজেলার ইউপি নির্বাচনে ২নং খাগরিয়া ইউনিয়নে ২য় বারের মতো চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি অত্র এলাকার সর্বস্তরের জনগণের কাছে দো’য়া ও পুর্ণ সমর্থনের মাধ্যমে ভোট চাই। আমি ২নং খাগরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান থাকা অবস্থায় অত্র ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রাস্তাঘাট নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠিানের উন্নয়ন, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ জনসাধারণের প্রয়োজনীয় সার্বিক সহযোগিতা আমি ২নং খাগরিয়াবাসীকে দেওয়ার চেষ্টা করেছি। সরকার থেকে আমাকে যা বরাদ্দ দিয়েছে তা আমি অত্র এলাকার সার্বিক উন্নয়নের জন্য ব্যয় করেছি এবং নিজেই তা তদারকি করেছি। আর যেসব এলাকায় মাদক, জোয়া বেড়ে গিয়েছিল সেসব এলাকায় প্রতিরোধ করেছি এবং এলাকা থেকে অসামাজিক কার্যকলাপ নিধন করেছি।

সর্বোপরি চেয়ারম্যান পদপ্রার্থী বলেন, ২নং খাগরিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ দেশ ও জনগণের কল্যানের স্বার্থে আমাকে দো’য়া ও পূর্ণ সমর্থনের মাধ্যমে ভোট দিয়ে ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করলে আমি অত্র এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করা, শান্তি-শৃঙ্খলা রক্ষা করা, সমস্ত অসামাজিক কার্যকলাপ (মাদক, জোয়া, ইয়াবা ইত্যাদি) নিধন করা এবং ন্যায়-নীতি প্রতিষ্ঠা করাসহ গরীব-দু:খী ও মেহনতী মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে নিজেকে সর্বাত্মক নিয়োজিত রাখবো; ইনশাআল্লাহ।

বিশ্বের যেকোন প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া তাজা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন সবার আগে দেখতে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *