২৭/০৭/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও সমর্থন প্রত্যাশী জয়নাব বেগম

ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও সমর্থন প্রত্যাশী জয়নাব বেগম

ইউপি নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে দো’য়া ও সমর্থন প্রত্যাশী জয়নাব বেগম

প্রকাশিত: সোমবার , ১৭ই জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | জাতীয় | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

মোঃ হারুনুর রশিদ চৌধুরী (সাতকানিয়া):
আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে শনিবার (১৫ই জানুয়ারি) সাতকানিয়া উপজেলার ২নং খাগরিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী জয়নাব বেগম অত্র এলাকার সকলের কাছে দো’য়া ও পূর্ণ সমর্থন কামনা করেন। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে এলাকাবাসীর দো’য়া ও সমর্থন কামনায় ইতিমধ্যে তার নির্বাচনী ৪, ৫ ও ৬নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগের মাধ্যমে তিনি কুশল বিনিময় করছেন। সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী তার এই কৌশল বিনিময়ের মধ্য দিয়ে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে জয়নাব বেগম ব্যাপক জনসমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন।

মহিলা মেম্বার পদপ্রার্থী জয়নাব বেগম তালাশটিভি টোয়েন্টিফোরকে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সাতকানিয়া উপজেলার ২নং খাগরিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সর্বস্তরের জনগণের কাছে আমি দো’য়া ও সমর্থনের মাধ্যমে ভোট চাই। আসন্ন ইউপি নির্বাচনে ২নং খাগরিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমি অত্র এলাকায় প্রসূতি মায়েদের জন্য প্রয়োজনীয় সব কিছুর ব্যবস্থা নিরবিগ্নে করবো যাতে কোন রকমের ভোগান্তিতে পরতে না হয়। অত্র ২নং ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও ন্যায়-নীতি প্রতিষ্ঠা করতে এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করবো-ইনশাআল্লাহ।

সর্বোপরি, এদিকে একজন গৃহিণী হয়ে জনপ্রতিনিধি হওয়ার মাধ্যমে মানুষের সেবা করার আকাঙ্খা থাকায় মেম্বার পদপ্রার্থীর স্বামী মোঃ জাগির আহমদ তার স্ত্রীকে ব্যাপক উৎসাহ ও সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন বলে স্হানীয় এলাকাবাসীর কাছ থেকে জানা যায়।

বিশ্বের যেকোন প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া তাজা খবর বা আপনার পাঠানো বিজ্ঞাপন সবার আগে দেখতে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *