১৭/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / জমিদার তার সন্ত্রাসী বাহিনী দ্বারা ভাড়াটিয়ার উপর অমানবিক নির্যাতন ও মালামাল লুটপাট

জমিদার তার সন্ত্রাসী বাহিনী দ্বারা ভাড়াটিয়ার উপর অমানবিক নির্যাতন ও মালামাল লুটপাট

জমিদার তার সন্ত্রাসী বাহিনী দ্বারা ভাড়াটিয়ার উপর অমানবিক নির্যাতন ও মালামাল লুটপাট

প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ই জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | চট্টগ্রাম | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

বিশেষ প্রতিনিধি (চট্টগ্রাম):
অদ্য বুধবার (১২ই জানুয়ারি) সকাল আনুমানিক সাড়ে ৮টায় নগরীর বহদ্দারহাট পুলিশ বক্সের পশ্চিম পার্শ্বে অবস্থিত ‘এমপি ষ্টীল কর্পোরেশন’ দোকানের ভাড়াটিয়া মুছা আলম সওদাগরকে উচ্ছেদ করার উদ্দেশ্যে দোকানের মালিক (জমিদার) আব্বাস উদ্দিনসহ তার সন্ত্রাসী দলবল নিয়ে মুছার দোকানের তালা ভেঙ্গে দোকানে সংরক্ষিত দেড়শত বস্তা সিমেন্ট, রড, ক্যাশ টেবিল, ৫টি চেয়ার, দোকানের ক্যাশে রক্ষিত ভাড়াটিয়া (মুছা) ও জমিদারের (আব্বাস) মধ্যে সম্পাদিত চুক্তিপত্র, ভাড়া আদায়ের হিসাবপত্র, ভাড়াটিয়া ও পার্টির মধ্যে লেনদেনের কাগজপত্র ও পার্টি থেকে প্রাপ্য টাকার বিপরীতে জমাকৃত ৫/৬টি ব্ল্যাংক চেক লুটকরে নিয়ে যায়।

বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে ভাড়াটিয়া মুছা দোকানে ছুটে আসে এবং তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করলে আব্বাস ও তার সন্ত্রাসী বাহিনী মুছাকে ধরে দোকানে ঢুকিয়ে ইট-লোহা দ্বারা ও কিল-ঘুষি-লাথিসহ প্রচণ্ড মারধর করে গুরুতর জখম করে। তখন তাদের নির্মম নির্যাতন সহ্য করতে না পেরে মুছা অজ্ঞান হয়ে মাটিতে শুয়ে পড়ে।

পরবর্তীতে এ খবর মুছার পরিবারের সদস্যরা জানতে পারলে তৎক্ষণাৎ তারা দোকানে ছুটে আসে এবং এই নির্মম নির্যাতনের দৃশ্য দেখে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। এক পর্যায়ে মুছার মেয়ে জরুরী সেবা ‘৯৯৯’ এ ফোন করে অভিযোগ করাতে তৎক্ষণাৎ ঘটনাস্থলে পুলিশ আসলে আব্বাসসহ তার সন্ত্রাসী দলবল নিয়ে পালিয়ে যায়। তৎপর পুলিশ সদস্যরা সকল বিষয়ে শুনে ও চোখে দেখার পর শান্তি-শৃঙখলার কথা ভেবে দোকান বন্ধ করে তালা লাগিয়ে দিতে বলে এবং আহত মুছাকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যেতে মুছার পরিবারকে পরামর্শ দেন।

খবর নিয়ে আরো জানা যায়, মুছা সওদাগর (ভাড়াটিয়া) ও আব্বাস উদ্দীন (জমিদার) উভয়ের মধ্যে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম আদালতে মামলা মোকাদ্দমা চলমান আছে। আহত মুছা সওদাগর এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের ২৫ নম্বর ওয়ার্ড ও ২০ নম্বর সিটে চিকিৎসাধীন আছেন। তার শরীরের বিভিন্ন স্থানে (মুখ, হাত, পা, পিঠ, কোমর ও পাছায়) প্রচন্ড মারধরের জখমের চিহ্ন পরিলক্ষিত হয়।

বিশ্বের যেকোন প্রান্ত থেকে আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর বা খবরের পিছনের খবর অথবা আপনার পাঠানো বিজ্ঞাপন সবার আগে দেখতে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *