২২/০৬/২০২৪ ইং
Home / তালাশটিভি২৪ / হিমশীতল পানিতে ২০২২ বার ডুব দিয়ে বর্ষবরণ

হিমশীতল পানিতে ২০২২ বার ডুব দিয়ে বর্ষবরণ

হিমশীতল পানিতে ২০২২ বার ডুব দিয়ে বর্ষবরণ

প্রকাশিত: শনিবার, ১লা জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | বিনোদন | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

বর্ষবরণ করতে একটা-দুটো নয়, হিমশীতল পানিতে টানা ৪৫ মিনিট ধরে ২০২২ বার ডুব দিলেন যুবক। এমনই দাবি করেছে পশ্চিমবঙ্গের বাঁকুড়ার বিষ্ণুপুরের বাসিন্দা সদানন্দ দত্ত। সদানন্দের এই কীর্তিতে গর্বিত বিষ্ণুপুরবাসী। নতুন বছরের প্রথম দিনে তাপমাত্রার পতনে কাঁপছে বাঁকুড়া। ঠিক সেই সময়েই অবাক কাণ্ড ঘটিয়ে সকলকে চমকে দিলেন বিষ্ণুপুরের সদানন্দ। শনিবার (১লা জানুয়ারি) নববর্ষকে স্বাগত জানাতে বিষ্ণুপুরের লালবাঁধের ঠান্ডা পানিতে তিনি ওই ডুব দেন।

সদানন্দ জানিয়েছে, বছর পাঁচেক আগে তার মাথায় আসে পানিতে ডুব দিয়ে বিশ্বরেকর্ড করার। কিন্তু কত সংখ্যক ডুব দিলে তা সম্ভব, সেটি জানা নেই সদানন্দের। তিনি স্থির করেন, সনের সংখ্যা ধরেই ডুব দেবেন। সেই থেকে প্রতি বছর ডুব দিয়ে আসছেন তিনি। এবারও তার অন্যথা হলো না। শনিবার ২০২২ সালের প্রথম দিনে পরপর ২০২২টি ডুব দেন সদানন্দ। মল্ল রাজাদের স্মৃতি বিজড়িত লালবাঁধের পাড়ে দাঁড়িয়ে সদানন্দের এই অভিনব কায়দায় বর্ষবরণ উপভোগ করলেন বিষ্ণুপুরের সাধারণ মানুষ থেকে শুরু করে পর্যটকরাও।

সদানন্দ বলেন, ‘আমি জানি না কতসংখ্যক ডুব দিলে বিশ্বরেকর্ড করা যায়। জানি না সেই বিশ্ব রেকর্ডের তকমা পেতে গেলে কীভাবে আবেদন করতে হয়। তবে আমি যতদিন বাঁচব, ততদিন আমি এভাবেই বর্ষবরণ করে যাব। বিষ্ণুপুর শহরের মানুষ এবং পর্যটকরা এটা দেখতে প্রতি বছর আসেন। আমাকে উৎসাহ দেন। এটাই আমার প্রেরণা।’

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *