২৭/০৭/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / মহান রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন আলী আহমদ

মহান রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন আলী আহমদ

মহান রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন আলী আহমদ

প্রকাশিত: সোমবার, ১৩ই ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | চট্টগ্রাম | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

<=== শোক সংবাদ ===>
বিশেষ প্রতিনিধি : ফুসফুস ক্যান্সারজনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রামের লোহাগাড়া থানার পশ্চিম কলাউজান মাহাত্তকির পাড়া নিবাসী মরহুম ইউছুফ আলীর ২য় ছেলে মরহুম আলী আহমদ (ইন্না-লিল্লাহী ওয়া-ইন্না-ইলায়হী রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দীর্ঘদিন ফুসফুস ক্যান্সারজনিত রোগে ভোগছিলেন। অদ্য ১২ই ডিসেম্বর ২০২১ ইংরেজি (রোববার) বিকাল ৬টা ২০মিনিটে চট্টগ্রামস্থ ছেলের বাসায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পরদিন ১৩ই ডিসেম্বর (সোমবার) সকাল ১১টায় পশ্চিম কলাউজান বাংলাবাজার সংলগ্ন হযরত খতিজাতুল কোবরা (রা:) মহিলা মাদ্রাসার মাঠে মরহুমের জানাজা নামাজ সম্পন্ন হয়। উক্তো জানাজা নামাজ শেষে মহান আল্লাহ তা’য়ালার দরবারে মরহুমের রুহের আত্মার মাগফিরাতের জন্য দো’আ এবং পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।

মরহুম আলী আহমদের জানাজা নামাজের পূর্বে গুরুত্বপূর্ণ আলোচনা ও জানাজা নামাজে ইমামতি করেন বিশিষ্ট আলেমে দ্বীন আলহাজ্ব গোলাম রসুল কমরী সাহেব। মরহুম আলী আহমদ সামাজিক ও ধর্মীয় বিভিন্ন কর্মকান্ডের পাশাপাশি আওয়ামীলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। মহৎ এই মানুষটির মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়ে, ১ ভাই, ৩ বোন ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়-স্বজন রেখে যান।

মরহুমের জানাজা নামাজে মরহুমের ভাই অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা এডভোকেট মোঃ বদরুল করিম চৌধুরী (বাদশা), প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, মাওলানা মোঃ ফজলুল হক কুতুবী, মাওলানা মোঃ হারুনুর রশিদ চৌধুরী, মুহাম্মদ শাহাদাত হোসাইন (সাংবাদিক ও মানবাধিকারকর্মী), মোঃ আবু তৈয়ব, মরহুমের ছেলে মোঃ ইসমাঈল, মোঃ আব্দুল শুক্কুর, মোঃ নাহিদুল ইসলাম (কাফি) ও নিকটবর্তী-দূরবর্তী আত্মীয়-স্বজনসহ বিভিন্ন এলাকা থেকে আগত শতশত ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ গ্রহণ করেন।

শোকার্তে :- মরহুমের পরিবারের পক্ষে
মুহাম্মদ শাহাদাত হোসাইন, মোঃ হারুনুর রশিদ চৌধুরী, লোকমান হোসেন (নিশান), মাহী করিম চৌধুরী, নাসিমুল কামাল চৌধুরী।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *