২৭/০৭/২০২৪ ইং
Home / তালাশটিভি২৪ / ফরিদপুরে ৯ আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার

ফরিদপুরে ৯ আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার

ফরিদপুরে ৯ আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার

প্রকাশিত: রবিবার, ১২ই ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | ফরিদপুর | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

সুমন বিশ্বাস (ফরিদপুর প্রতিনিধি) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ৯ আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামীলীগ। চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন বঞ্চিত হয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্ধিতা করায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে। ১০ই ডিসেম্বর (শুক্রবার) উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বৈঠক অনুষ্টিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এম মোশারফ হোসেনের সভাপতিত্বে বৈঠকে সাধারন সম্পাদক মোঃ শাহজাহান মিরদাহ বহিষ্কার সংক্রান্ত নোটিশ পড়ে শোনান।

বহিষ্কৃত নেতারা হলো- বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মো: হেমায়েত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মোহাম্মদ সেলিম, সদস্য মো: কামরুজ্জামান ও মো: শামিম মোল্লা, দাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো: হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক মো: মোশাররফ হোসেন, গুনবহা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম, পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো: মান্নান মাতুব্বর।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এম মোশাররফ হোসেন বলেন- গত ২৫শে নভেম্বর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভার সিন্ধান্ত মোতাবেক এই ৯ আওয়ামীলীগের নেতাদেরকে বহিষ্কার করার জন্য চূড়ান্ত কেন্দ্রে সুপারিশ করা হয়। এই মোতাবেক তাদেরকে দল চুড়ান্ত বহিষ্কার করা হয়।

ঘরে বসে বিজ্ঞাপন দিন
শ্রেণিভূক্ত বিজ্ঞাপন যেমন- নিয়োগ, আবশ্যক, ক্রয়-বিক্রয়, পাত্র-পাত্রী, ভাড়া, হারানো বিজ্ঞপ্তি, শুভেচ্ছা, জন্মদিন, কৃতি শিক্ষার্থী, টিউটর দিচ্ছি/নিচ্ছি, এফিডেভিট, বিবিধ বিজ্ঞাপনসহ যেকোন বিজ্ঞাপন প্রদানের জন্য যোগাযোগ করুন- ০১৮৪০ ৮৬২৯০১ অথবা ই-মেইল করুন- talashtv247@gmail.com এ ঠিকানায়। মূল পত্রিকা ছাড়াও আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে বিশ্বের যেকোন প্রান্ত থেকে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *