২৭/০৭/২০২৪ ইং
Home / আন্তর্জাতিক / জ্বালানি তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক

জ্বালানি তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক

জ্বালানি তেলের দাম বাড়ায় মোটরসাইকেল বেচে ঘোড়া কিনলেন যুবক

প্রকাশিত: শনিবার, ২৭শে নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক | আন্তর্জাতিক | তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে খরচ বাঁচাতে সাধের মোটরসাইকেল বিক্রি করে নিত্যদিনের যাতায়াতের সঙ্গী হিসেবে ঘোড়া কিনলেন ভারতের এক যুবক। সম্প্রতি পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ার এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।
জানা গেছে, চুঁচুড়ার বাসিন্দা ওই যুবকের নাম অলোক কুমার। তিনি নিজের ব্যবহৃত একটি মোটরসাইকেল বিক্রি করে দুই জোড়া ঘোড়া কিনেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানায়, পশ্চিমবঙ্গের হুগলির চুঁচুড়ার বাসিন্দা অলোক কুমার নামের ওই যুবক মোটরসাইকেল বিক্রি করে দুই জোড়া ঘোড়া কিনেছেন।

এর আগে, ভারত সরকার পেট্রোল-ডিজেলের শুল্কে ছাড় দিলেও ভ্যাট কমায়নি। তাই জ্বালানি তেলের খরচ বাঁচানোর পাশাপাশি বিশ্ব উষ্ণায়নের হাত থেকে পৃথিবীকে বাঁচানোরও বার্তা দিয়ে ঘোড়া কিনলেন অলোক। এই যুবক প্রায় আট বছর কর্মসূত্রে সৌদি আরবে থাকতেন। করোনাকালে গত বছর ব্যান্ডেলের বাড়িতে ফিরে আসেন তিনি। তবে সৌদিতে থাকার সময় ঘোড়ায় চড়া শিখেছিলেন। সেটাই কাজে লাগালেন তিনি।
এদিকে, অলোকের ঘোড়া কেনা দেখে স্থানীয়রাও এ ব্যাপারে উৎসাহী হয়ে উঠছেন। অনেকেই তার কাছে ঘোড়া চালানোর প্রশিক্ষণ নিতে আসছেন বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

ঘরে বসে বিজ্ঞাপন দিন
শ্রেণিভূক্ত বিজ্ঞাপন যেমন- নিয়োগ, আবশ্যক, ক্রয়-বিক্রয়, পাত্র-পাত্রী, ভাড়া, হারানো বিজ্ঞপ্তি, শুভেচ্ছা, জন্মদিন, কৃতি শিক্ষার্থী, টিউটর দিচ্ছি/নিচ্ছি, এফিডেভিট, বিবিধ বিজ্ঞাপনসহ যেকোন বিজ্ঞাপন প্রদানের জন্য যোগাযোগ করুন- ০১৮৪০ ৮৬২৯০১ অথবা ই-মেইল করুন- talashtv247@gmail.com এ ঠিকানায়। মূল পত্রিকা ছাড়াও আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে বিশ্বের যেকোন প্রান্ত থেকে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *