২৫/০৬/২০২৪ ইং
Home / তালাশটিভি২৪ / আদালতের নির্দেশে আলফাডাঙ্গায় সজীব হত্যার লাশ কবর থেকে উত্তোলন!

আদালতের নির্দেশে আলফাডাঙ্গায় সজীব হত্যার লাশ কবর থেকে উত্তোলন!

আদালতের নির্দেশে আলফাডাঙ্গায় সজীব হত্যার লাশ কবর থেকে উত্তোলন!

প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ই নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ

সুমন বিশ্বাস (ফরিদপুর প্রতিনিধি) : তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

ফরিদপুরের আলফাডাঙ্গায় পৌরসভার ৬নং ওয়ার্ড মিঠাপুর গ্রামে সজিব ভু্ঁইয়া (২২) নামে এক পোশাক শ্রমিকের লাশ উত্তোলন করেছে সিআইডি পুলিশ। গত ৩ই নভেম্বর বুধবার দুপুরে কামাল ভুঁইয়ার ছেলে সজিব ভুঁইয়ার লাশটি মিঠাপুর কবরস্থান থেকে তোলা হয়। ফরিদপুর সিআইডি পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম. ইমাম রাজী, সিআইডি ওসি আনোয়ার নাসিম, মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেন, ওয়ার্ড কমিশনার শাহাবুদ্দিন প্রমুখের উপস্থিতে লাশটি কবর থেকে তোলা হয়।

মামলার সিআইডি তদন্ত কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেন জানান, আদালতের আদেশের ময়নাতদন্তের জন্য মৃত সজিব ভূইয়ার লাশ উত্তোলন করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। গত ২৫শে মার্চ ফরিদপুর আদালতে মৃত সজিবের বাবা কামাল ভুঁইয়া বাদী হয়ে ইসরাফিল তালুকদারসহ ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তাদের মধ্যে ছয়জন গ্রেপ্তার হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৫শে জানুয়ারি সজীব ভুঁইয়া গাজীপুর গার্মেন্টস কর্মস্হল থেকে ছুটিতে বাড়িতে আসেন। গাজিপুর কর্মস্হল ম্যাস থেকে নগদ পাঁচ হাজার টাকা ও ল্যাপটপ চুরির দায়ে সজিবকে প্রতিবেশী ইসরাফিল তালুকদারের বাড়িতে আটকে রেখে কয়েকজন যুবক মারধর করে। এতে সজীব অজ্ঞান হয়ে পড়েন। এই সুযোগে তার মুখে বিষ ঢেলে দেন অভিযুক্তরা। ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার পরিবারকে মুঠোফোনে খবর দেয়। ২৯শে জানুয়ারি সজিবের শারীরিক অবস্থা আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাড়তালে যাওয়ার পথে বোয়ালমারী বাইখীর নামক এলাকায় মৃত্যু হয়।

গত ৩০শে জানুয়ারি ময়নাতদন্ত শেষে সজিবের লাশ দাফন করা হয়। ময়না তদন্ত রিপোর্ট আত্মহত্যা আসায় আলফাডাঙ্গা থানায় হত্যা মামলা হয়নি। বাদী কামালের ময়না তদন্ত রিপোর্ট সন্তোষজনক না হওয়ায় আদালতে নারাজি দিয়ে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) হস্তান্তরের আবেদন করেন। আদাালত সিআইডির উপর তদন্তের নির্দেশ দেন। সিআইডি সজিব ভুঁইয়ার লাশ পুনরায় ময়নাতদন্তের জন্য আদালতের কাছে অনুমতি চাইলে আদালত উত্তোলনের অনুমতি দেয়। আদালতের আদেশ পেয়ে কবর থেকে তার লাশ উত্তোলন করা হয়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *