২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / ছাত্রলীগের সংঘর্ষের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

ছাত্রলীগের সংঘর্ষের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

ছাত্রলীগের সংঘর্ষের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

প্রকাশিত: শনিবার, ৩০শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক । চট্টগ্রাম । তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

নিজস্ব প্রতিবেদক :
আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার (৩০শে অক্টোবর) দুপুরের পর কলেজ বন্ধ ঘোষণার পাশাপাশি শিক্ষার্থীদের আবাসিক হলও ছাড়তে বলেছে কর্তৃপক্ষ। সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেইন গেইটের সামনে মারামারির পর একাডেমিক কাউন্সিলের জরুরি সভা থেকে এ সিদ্ধান্ত আসে।

চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. শাহেনা আক্তার গণমাধ্যমকে বলেন, উদ্ভূত পরিস্থিতিতে কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। কলেজের ছাত্রাবাসগুলোও বন্ধের সিদ্ধান্ত হয়েছে।শিক্ষার্থীদের শনিবার সন্ধ্যা ৬টার মধ্যে ছাত্রাবাস ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রধান ছাত্রাবাসের মধ্যে দু’পক্ষের মধ্যে মারামারি হয় বলে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান। গণমাধ্যমকে তিনি বলেন, উক্তো ঘটনার জের ধরে শনিবার বেলা ১১টার দিকে আবারও দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে আহত একজন হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষে জড়িত দুই পক্ষের একটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ও আরেকটি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দিনের সমর্থক হিসেবে পরিচিত। এতে আহত মাহফুজুল হক (২৩), নাইমুল ইসলাম, (২০) ও আকিব হোসেন (২০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছে। সংঘর্ষের পরপরই কলেজ কর্তৃপক্ষ জরুরি বৈঠকে বসে। এ বিষয়ে ছাত্রলীগের কারও বক্তব্য জানা যায়নি।

ঘরে বসে বিজ্ঞাপন দিন
শ্রেণিভূক্ত বিজ্ঞাপন যেমন- নিয়োগ, আবশ্যক, ক্রয়-বিক্রয়, পাত্র-পাত্রী, ভাড়া, হারানো বিজ্ঞপ্তি, শুভেচ্ছা, জন্মদিন, কৃতি শিক্ষার্থী, টিউটর দিচ্ছি/নিচ্ছি, এফিডেভিট, বিবিধ বিজ্ঞাপনসহ যেকোন বিজ্ঞাপন প্রদানের জন্য যোগাযোগ করুন- ০১৮৪০ ৮৬২৯০১ অথবা ই-মেইল করুন- talashtv247@gmail.com এ ঠিকানায়। মূল পত্রিকা ছাড়াও আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে বিশ্বের যেকোন প্রান্ত থেকে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *