২৭/০৭/২০২৪ ইং
Home / সারাবাংলা / ঢাকা / মনোনয়ন না পেলেই পরষ্পরকে রাজাকার বানাচ্ছে আ. লীগ নেতারা: ওবায়দুল কাদের

মনোনয়ন না পেলেই পরষ্পরকে রাজাকার বানাচ্ছে আ. লীগ নেতারা: ওবায়দুল কাদের

মনোনয়ন না পেলেই পরষ্পরকে রাজাকার বানাচ্ছে আ. লীগ নেতারা: ওবায়দুল কাদের

প্রকাশিত: বুধবার, ২৭শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

যারা বাংলাদেশ চায় না, আসন্ন নির্বাচন সামনে রেখে তারা বিশৃঙ্খলার চেষ্টা করছে। এছাড়া মনোনয়ন না পেলেই একে-অপরকে রাজাকার বা রাজাকারপুত্র বানাতে ব্যস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (২৭শে অক্টোবর) সকালে রাজধানীর একটি হোটেলে আলোচনা সভায় একথা বলেন তিনি।

যারা সাম্প্রদায়িক সৌহার্দ্য নষ্ট করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। দুর্গাপূজার সময় এবং পরে দেশে ঘটে যাওয়া সাম্প্রদায়িক সহিংসতা নিয়েও কথা বলেন তিনি। আর এসব ঘটনার দায় চাপিয়েছেন বিএনপির ওপর।

এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকে সামনে রেখে আন্দোলনে ব্যর্থ হয়ে সাম্প্রদায়িক সহিংসতা ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। তারা আবারও আগুন ও সন্ত্রাসের পরিকল্পনা করছে। এই চক্রের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি। তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে দুর্বিষহ অবস্থায় রয়েছে আওয়ামী লীগ। মনোনয়ন না পেলেই একে-অপরকে রাজাকার বা রাজাকারপুত্র বানাতে ব্যস্ত সবাই। তারপরও কিছু সত্য ঘটনা রয়েছে। এসবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ঘরে বসে বিজ্ঞাপন দিন
শ্রেণিভূক্ত বিজ্ঞাপন যেমন- নিয়োগ, আবশ্যক, ক্রয়-বিক্রয়, পাত্র-পাত্রী, ভাড়া, হারানো বিজ্ঞপ্তি, শুভেচ্ছা, জন্মদিন, কৃতি শিক্ষার্থী, টিউটর দিচ্ছি/নিচ্ছি, এফিডেভিট, বিবিধ বিজ্ঞাপনসহ যেকোন বিজ্ঞাপন প্রদানের জন্য যোগাযোগ করুন- ০১৮৪০ ৮৬২৯০১ অথবা ই-মেইল করুন- talashtv247@gmail.com এ ঠিকানায়। মূল পত্রিকা ছাড়াও আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে বিশ্বের যেকোন প্রান্ত থেকে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *