২৭/০৭/২০২৪ ইং
Home / তালাশটিভি২৪ / প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি শেষে বাসায় ফিরে যুবদল নেতার মৃত্যু

প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি শেষে বাসায় ফিরে যুবদল নেতার মৃত্যু

প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি শেষে বাসায় ফিরে যুবদল নেতার মৃত্যু

প্রকাশিত: বুধবার, ২৭শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

নিজস্ব প্রতিবেদক :
হবিগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষ করে বাড়িতে ফেরার পর মৃত্যু হয়েছে জেলা যুবদল সভাপতি মিয়া মো: ইলিয়াসের। তিনি সদর উপজেলার দুর্লভপুর গ্রামের হাজী ইছাক মিয়ার ছেলে এবং রিচি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। বুধবার (২৭শে অক্টোবর) বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আহমদুর রহমান আব্দাল।

স্থানীয়রা জানান, জেলা যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে সিনেমা হলস্থ বিএনপির কার্যালয়ে র‌্যালি ও সমাবেশ করে যুবদল। যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাসায় গিয়ে অসুস্থতা অনুভব করলে তাকে হবিগঞ্জ শহরের চাঁদের হাসি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর খবর পেয়ে বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জিকে গউছ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আহমদুর রহমান আব্দাল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ তুষারসহ শতশত নেতাকর্মীরা বাসায় ছুটে আসেন।

ঘরে বসে বিজ্ঞাপন দিন
শ্রেণিভূক্ত বিজ্ঞাপন যেমন- নিয়োগ, আবশ্যক, ক্রয়-বিক্রয়, পাত্র-পাত্রী, ভাড়া, হারানো বিজ্ঞপ্তি, শুভেচ্ছা, জন্মদিন, কৃতি শিক্ষার্থী, টিউটর দিচ্ছি/নিচ্ছি, এফিডেভিট, বিবিধ বিজ্ঞাপনসহ যেকোন বিজ্ঞাপন প্রদানের জন্য যোগাযোগ করুন- ০১৮৪০ ৮৬২৯০১ অথবা ই-মেইল করুন- talashtv247@gmail.com এ ঠিকানায়। মূল পত্রিকা ছাড়াও আপনার পাঠানো বিজ্ঞাপন দেখতে বিশ্বের যেকোন প্রান্ত থেকে ভিজিট করুন- www.talashtv24.com

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *