১৭/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / ফরিদপুরে বিপুল পরিমান মদসহ আসামী আটক

ফরিদপুরে বিপুল পরিমান মদসহ আসামী আটক

ফরিদপুরে বিপুল পরিমান মদসহ আসামী আটক

প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ

সুমন বিশ্বাস (ফরিদপুর প্রতিনিধি):
তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

গত ২১শে সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ রাত ১০.১৫ ঘটিকার সময় মাননীয় পুলিশ সুপার, ফরিদপুর মহোদয়ের দিক নির্দেশনায় ও অফিসার ইনচার্জ ডিবি ফরিদপুর এর নেতৃতে গোপন সংবাদের মাধ্যমে দক্ষিণ আলীপুর সাকিনস্থ সাজেদা কবির উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে রাজেন্দ্র রায় (১৭), অভিজিৎ সাহা (১৭) কে ৩ বোতল বিদেশী মদসহ গ্রেফতার করা হয়। যার মধ্যে ছিল ১ বোতল VAT-69 বিদেশী মদ ও ২ বোতল Glenfiddich বিদেশী মদ। একই সময় অপর ৩ কিশোরদ্বয়কে মারপিট ও চাঁদা দাবী করার অপরাধে মোঃ অনিক হোসেন (২৩), মোঃ আশিক ফকির (২১), ওবায়দুর শেখ (২১) আসামীকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আইনের সাথে সংঘাতে জড়িত কিশোরদ্বয়কে মাদকের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, তাদের কাছে পাওয়া উক্ত মাদক শুভ সরকার ১৪ হাজার টাকার বিনিময়ে তাদেরকে দিয়েছে। তাদের দেওয়া তথ্য মোতাবেক শুভ সরকারকে গ্রেফতার করে তাকে উক্ত সরবরাহকৃত মাদকের ব্যাপারে গভীরভাবে জিজ্ঞাসাবাদ করলে আসামী মাদক দেয়ার কথা স্বীকার করে। তৎপর আসামী শুভ সরকার জানায়, উক্ত  সরবরাহকৃত মাদক সে তানভির থেকে ১১ হাজার টাকার বিনিময়ে ক্রয় করেছে। আসামী শুভ সরকারের দেয়া তথ্য মতে তানভিরকে গ্রেফতার করা হয়। আসামী তানভির পুলিশের নিকট মাদক বিক্রির কথা স্বীকার করে।

তৎপর সে জানায়, উক্ত মাদক সে তার আপন বড় ভাই আসামী মোঃ মহিউদ্দিন শেখ ওরফে জুয়েল এর নিকট থেকে সংগ্রহ করেছে। পরবর্তীতে আসামী মোঃ মহিউদ্দিন শেখ ওরফে জুয়েল এর রঘুনন্দনপুর তার ভাড়াটিয়া বাসায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতারপূর্বক নিম্নলিখিত মাদকদ্রব্য ২ বোতল VAT-69 বিদেশী মদ, ২ বোতল Black &White বিদেশী মদ, ৫ বোতল HAIG বিদেশী মদ, ৪টি প্লাস্টিকের OSCAR এর বোতল, ৪ বোতল বিদেশী ABSOLUT VODKA মদ, ৫ বোতল FINE BRANDY বাংলাদেশী মদ, ১৫ বোতল IMPERIAL WHISKY মদ, ৪ বোতল বাংলাদেশী Riband gin মদ, ৮ বোতল বাংলাদেশী Tsarina VODKA মদ, বিভিন্ন ব্রান্ডের ৩০টি মদের খালি বোতল, ২টি খালি কন্টেইনার এবং একটির মধ্যে ১০ লিটার মদ তৈরির সাদা পানির মত ক্যামিকেলসহ সর্বমোট ৩৮ লিটার মদ এবং ১০ লিটার মদ তৈরির ক্যামিকেল উদ্ধার করা হয়।

ধৃত আসামী মোঃ মহিউদ্দিন শেখ ওরফে জুয়েলকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, উক্ত মাদক ব্যবসার সাথে আসামী মোঃ শরিফুল ইসলাম (৩৪) সরাসরি জড়িত এবং উক্ত ব্যবসা পরিচালনার জন্য জুয়েলকে ৫০ হাজার টাকা দিয়েছে। আসামী জুয়েল এর দেয়া তথ্য মতে আসামী মোঃ শরিফুল ইসলাম (৩৪) এর বাসায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। আসামী মোঃ শরিফুল ইসলাম (৩৪) কে গ্রেফতারপূর্বক জিজ্ঞাসাবাদ কালে জানায় যে, সে উক্ত মাদক ব্যবসার সাথে সরাসরি জড়িত এবং মাদক ব্যবসা পরিচালনার জন্য আসামী জুয়েল এর মাধ্যমে ৫০ হাজার টাকা বিনিয়োগ করেছে। আসামী জুয়েলকে তার বাসায় প্রাপ্ত মাদক তৈরীর ক্যামিকেল এর ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, আসামী মোঃ শরিফুল এবং পলাতক আসামী আবুল জমাদ্দার (৪৫) একে অপরের সহযোগীতায় তার রঘুনন্দনপুর ভাড়াটিয়া বাসায় ২দিন বিভিন্ন ব্রান্ডের মদ তার সামনে তৈরী করেছে। পরবর্তীতে আসামী শরিফুল এর দেয়া তথ্য মোতাবেক পলাতক আসামী আবুল জমাদ্দার এর বাড়ীতে অভিযান পরিচালনা করলে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, ধৃত মোঃ অনিক হোসেন (২৩), মোঃ আশিক ফকির (২১), ওবায়দুর শেখ (২১), শুভ সরকার (২২), মোঃ তানভির (১৯) আসামিদের ডোপটেস্ট পরীক্ষা করে গাঁজা ডোপটেস্ট  রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। তৎপর আসামীদের বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখা, ফরিদপুর এর এসআই (নিঃ) মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালী থানার মামলা নং- ৭৩ এবং জিআর মামলা নং- ৭৮৮/২০২১, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনির ২৪(ক)/২৪(খ)/২৭/৪০/৪১ /২১ তৎসহ পেনাল কোড আইনের ৩৪২/৩৮৫ ধারায় মামলা রুজু করেন।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *