২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / পাবজি খেলে মা-বাবার ১০ লাখ টাকা নষ্ট করল কিশোর!

পাবজি খেলে মা-বাবার ১০ লাখ টাকা নষ্ট করল কিশোর!

পাবজি খেলে মা-বাবার ১০ লাখ টাকা নষ্ট করল কিশোর!

প্রকাশিত: সোমবার, ৩০শে আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ

জীবন চৌধুরী-তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

শিশু থেকে কিশোর প্রায় বেশিরভাগ ছেলে-মেয়েই ক্রমশ আসক্ত হয়ে পড়ছে ক্ষতিকর মোবাইল গেমসের প্রতি। বড়রাও এই তালিকায় রয়েছে। আর করোনাকালীন পরিস্থিতিতে স্কুল-কলেজ বন্ধ থাকায় গেমস খেলায় আরো কিছুটা ইন্ধন জুগিয়েছে। সেই ছবিটি এবার ধরা পড়েছে মুম্বাইয়ে।

১৬ বছরের কিশোর তার মা-বাবার অ্যাকাউন্ট থেকে ১০ লাখ টাকা তুলে নিয়েছে পাবজিতে ভার্চুয়াল নগদ কেনার জন্য। কিশোর ছেলেটি প্রথমে তার মা-বাবাকে বলেছিল যে, এই টাকা অনলাইন গেমিং সেশনের জন্য। পাবজি খেলায় আসক্ত কিশোর ছেলেটি ১০ লাখ টাকা নষ্ট করার পর মা-বাবার উপর রেগে গিয়ে বাড়ি ছেড়ে চলে যায়। যাওয়ার সময় একটি চিঠি লিখে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর অথবা খবরের পিছনের খবর সরাসরি ‘তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম’ কে জানাতে ই-মেইল করুন-
talashtv247@gmail.com এই ঠিকানায়। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করা হবে।

এ ঘটনায় গত বুধবার কিশোরের মা-বাবা এমআইডিসি পুলিশের কাছে ছেলের খোঁজে একটি নিখোঁজ ডায়রি করেন। মা-বাবা পুলিশকে জানান, ছেলে একটি চিঠি রেখে গেছে। যাতে বলা হয়েছে সে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে এবং ফিরে আসবে না। এরপর স্থানীয় পুলিশ ক্রাইম ব্রাঞ্চকে বিষয়টি জানায়।

বৃহস্পতিবার বিকেলে, পুলিশ তার সহপাঠী এবং বন্ধুদের কাছ থেকে তথ্য নিয়ে এবং সিসিটিভি ফুটেজ পরীক্ষা করার পর তার বাড়ি থেকে কিছু দূরে মহাকালী কেভস রোডের কাছে দেখা যায় ওই কিশোরকে। মা-বাবা পুলিশকে জানান, ছোট ছেলেটি পাবজির প্রতি আসক্ত হয়ে পড়েছিল এবং এত বেশি পরিমাণ টাকা তোলার আগে সে একটুও ভাবেনি।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *