১৬/০৬/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / জলজটে নালায় পড়ে বৃদ্ধ নিখোঁজ

জলজটে নালায় পড়ে বৃদ্ধ নিখোঁজ

জলজটে নালায় পড়ে বৃদ্ধ নিখোঁজ!

প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬শে আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

চট্টগ্রামে রাতভর বৃষ্টিতে সৃষ্ট জলজটে নালায় পড়ে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। বুধবার (২৫শে জুন) নগরীর মুরাদপুর এলাকায় এ ঘটনার পর থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। নিখোঁজ সালেহ আহমদের বয়স ৭০ বছর, বাড়ি পটিয়া উপজেলায়। পেশায় তিনি একজন সবজি বিক্রেতা বলে শোনা গেলেও বিষয়টি নিশ্চিত করা যায়নি।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার বিপ্লব কুমার নাথ গণমাধ্যমকে জানান, রাত থেকে বৃষ্টির কারণে মুরাদপুর এলাকায় প্রচুর পানি জমেছিল। ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান সালেহ আহমেদ। নালায় পানির স্রোত থাকায় তিনি তলিয়ে যান। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সকাল থেকে ওই নালায় তল্লাশি শুরু করে। স্রোতের কারণে তাদের উদ্ধার অভিযানে ব্যাঘাত ঘটে বলে জানান বিপ্লব।

দুপুরের পর থেকে পুনরায় তল্লাশি শুরু হলেও বিকাল সাড়ে ৪টা পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি বলে জানিয়েছেন তিনি। বুধবার দুপুর ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীতে ১১০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অফিস। মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে নগরীর মুরাদপুর, ষোলশহর, বহদ্দারহাট, বাদুরতলা, চকবাজারসহ বিভিন্ন সড়ক পানিতে তলিয়ে যায়। বিভিন্ন স্থানে হাঁটু থেকে বুক সমান পানি ওঠার খবরও পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *