২২/০৬/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / গারাংগিয়ার পীর মাহমুদুল হাছান ছিদ্দিকীর ইন্তেকালে বায়তুশ শরফের পীর আবদুল হাই নদভীর শোক জ্ঞাপন

গারাংগিয়ার পীর মাহমুদুল হাছান ছিদ্দিকীর ইন্তেকালে বায়তুশ শরফের পীর আবদুল হাই নদভীর শোক জ্ঞাপন

গারাংগিয়ার পীর মাহমুদুল হাছান ছিদ্দিকীর ইন্তেকালে বায়তুশ শরফের পীর আবদুল হাই নদভীর শোক জ্ঞাপন

প্রকাশিত: শুক্রবার, ২০শে আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

চট্টগ্রাম গারাংগিয়ার পীর সাহেব শাহ হাফেজ আল্লামা মুহাম্মদ মাহমুদুল হাছান ছিদ্দিকীর ইন্তেকালে গভীর শোক জ্ঞাপন করে এক বিবৃতি প্রদান করেন বায়তুশ শরফের পীর সাহেব আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী (ম.জি.আ)। বিবৃতিতে তিনি বলেন, হযরত শাহ হাফেজ মাওলানা মাহমুদুল হাছান ছিদ্দিকী ছিলেন একজন বরেণ্য আলেমেদ্বীন ও প্রতিথযশা শিক্ষাবিদ। মেধা-মনন, যোগ্যতা, দক্ষতা, উদারতা, বদান্যতা, সহনশীলতা, আত্মশুদ্ধি ও খোদাভীতির এক জ্বলন্ত আধার ছিলেন তিনি।

দীর্ঘ ৪৩ বৎসর তিনি গারাংগিয়া ইসলামিয়া কামিল মাদরাসায় শিক্ষকতা করেন। তিনি সুন্নাতে রাসূলের পরিপূর্ণ অনুসরণ করে আমৃত্যু তরিকতের খেদমতের আঞ্জাম দিয়েছেন। বায়তুশ শরফ ও আমার আব্বার প্রতি তিনি অত্যন্ত ভালোবাসা ও উচ্চ ধারণা পোষণ করতেন এবং সাক্ষাতকালে আব্বাকে নিয়ে মজার মজার স্মৃতিচারণ করতেন।

বিবৃতিতে বায়তুশ শরফের পীর সাহেব আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী (ম.জি.আ) বলেন, অল্প সময়ের ব্যবধানে এতজন প্রতিথযশা, শ্রদ্ধাভাজন ও শীর্ষস্থানীয় আলেমের ইন্তেকাল দেশ-জাতি ও মুসলিম মিল্লাতের জন্য অত্যন্ত দুঃখজনক বিষয়। তিনি গারাংগিয়ার পীর সাহেব হযরত শাহ হাফেজ মাওলানা মাহমুদুল হাছান ছিদ্দিকীর জন্য জান্নাতের আ’লা মাকাম কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রিয় পাঠক, আপনিও ‘তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম’ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফ স্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন talashtv247@gmail.com এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *