২৫/০৬/২০২৪ ইং
Home / তালাশটিভি২৪ / পুলিশ অপরাধে জড়ালে শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ অপরাধে জড়ালে শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ অপরাধে জড়ালে শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

প্রকাশিত: শুক্রবার, ১৩ই আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ

নিউজ ডেস্ক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ বাহিনীর যে সদস্যরা অপরাধে জড়িয়েছেন, তাদের সবারই শাস্তি হবে। শুক্রবার সকালে তেজগাঁও কলোনি বাজারে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রীর এমন মন্তব্য করেন। ১৫ বছর আগের পুলিশ আর বর্তমান পুলিশ এক নয়। যে কোনো দুর্যোগ মোকাবেলায় তারা সক্ষম। এই মহামারীর সময়েও তারা ভালো কাজ করছে। কিছু পুলিশ সদস্য খারাপ কাজ করছে এবং এর শাস্তিও ভোগ করছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে দায়িত্বরত পুলিশ সুপার মোক্তার হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বৃহস্পতিবার মামলা করেছেন এক নারী পুলিশ পরিদর্শক। ২০১৯ সালে সুদানের দারফুরে জাতিসংঘ শান্তি মিশনে থাকাকালে এবং পরে দেশে ফেরার পর ঢাকার উত্তরার একটি হোটেলে বাদীকে কয়েক দফা ধর্ষণ করার অভিযোগ করা হয়েছে মামলায়।

এছাড়া মাদক মামলায় গ্রেপ্তার হওয়া চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েনের সখ্যতার বিষয়টিও সাম্প্রতিক সময়ে আলোচনার জন্ম দিয়েছে। পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের মামলা নারী সহকর্মীর সাকলায়েন তার সরকারি বাসায় পরীমনিকে নিয়ে ১৮ ঘণ্টা সময় কাটিয়েছেন বলে সম্প্রতি খবর আসে। কেক কেটে পরস্পরকে খাইয়ে দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়।

এ নিয়ে আলোচনার মধ্যে সাকলায়েনকে মহানগর গোয়েন্দা পুলিশ থেকে সরিয়ে পুলিশ অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) বদলি করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেসব পুলিশ সদস্য অপরাধে জড়িয়েছেন, তাদের তদন্ত সাপেক্ষে শাস্তি পেতে হবে। কক্সবাজারে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো: রাশেদ খান হত্যা মামলায় পুলিশ সদস্যদের বিচারের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, দেখুন এখনো অনেক পুলিশ সদস্যের অপরাধের বিচার চলছে। সুতরাং অপরাধ করলে শাস্তি পেতে হবে। সে যে কেউ হোক।

‘তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম’ অনলাইন পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ, আড্ডা, আনন্দ বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা talashtv247@gmail.com ; সাথে ছবি দিতে ভুলবেন না যেন। 

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *