২৭/০৭/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / সোনালী ব্যাংকের অফিসার হাফেজ মাঃ মোঃ কামাল উদ্দিনের ইন্তেকাল

সোনালী ব্যাংকের অফিসার হাফেজ মাঃ মোঃ কামাল উদ্দিনের ইন্তেকাল

সোনালী ব্যাংকের অফিসার হাফেজ মাঃ মোঃ কামাল উদ্দিনের ইন্তেকাল

নিউজ ডেস্ক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

প্রকাশিত: শুক্রবার, ৬ই আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ

শোক সংবাদ..!

চট্টগ্রাম লোহাগাড়া থানার পশ্চিম কলাউজান বাংলাবাজার নিবাসী মরহুম ইউসুফ আলীর ছোট ছেলে, কোতোয়ালীর লালদিঘী পাড়স্থ সোনালী ব্যাংক লিমিটেড এর সাবেক ম্যানেজার মোঃ বদরুল করিম চৌধুরীর স্নেহের ছোট ভাই এবং সোনালী ব্যাংকের অফিসার হাফেজ মাঃ মোঃ কামাল উদ্দিন (৪৪) গত বৃহস্পতিবার (৫ই আগস্ট) সকাল আনুমানিক ১১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল হৃদরোগ বিভাগে (সিসিইউ-২) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)।

তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর নিজ গ্রামের পশ্চিম কলাউজান বাংলাবাজার ৫নং ওয়ার্ড মাহাত্তবির পাড়া সংলগ্ন বায়তুল ফালাহ জামে মসজিদে বাদে মাগরিব উক্ত মসজিদের খতিব সাহেবের ইমামতিতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর অকাল মৃত্যুতে সোনালী ব্যাংক এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ নিকটবর্তী ও দূরবর্তী সকল আত্মীয়-স্বজন এবং পাড়া-প্রতিবেশীরা শোক প্রকাশ ও তাঁর বিদেহী আত্মার মাগফিরাতের জন্য মহান আল্লাহর নিকট দো’আ কামনা করেন।

উক্ত জানাজা নামাজে দূরবর্তী-নিকটবর্তী থেকে আগত আত্মীয়-স্বজন এবং প্রতিবেশীসহ ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন। মহান আল্লাহ তা’য়ালা মরহুমকে জান্নাতুল ফিরদাউস নসিব করোন, আমিন।

শোকার্তে :- মরহুমের পরিবারের পক্ষে মোঃ বদরুল করিম চৌধুরী, মোঃ আব্দুল শুক্কর, মুহাম্মদ শাহাদাত হোসাইন, মাহি করিম চৌধুরী, নাসিমুল কামাল আলভী ও লোকমান হোসেন নিশান।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *