২৫/০৬/২০২৪ ইং
Home / তালাশটিভি২৪ / ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক, তালাশটিভি টোয়েন্টিফোর ডটকম

প্রকাশিত: সোমবার, ৫ই জুন ২০২১ খ্রিস্টাব্দ

ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের জন্য উপহার হিসেবে ৩০০ কেজি আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৫ জুলাই) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে ৩০টি কার্টনে এই আম আনুষ্ঠানিকভাবে ভারতীয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। এসময় দুই দেশের শূন্য রেখায় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহারের আম গ্রহণ করেন ত্রিপুরাস্থ বাংলাদেশের সহকারী হাই কমিশনার জোবায়েদ হোসেন এবং ত্রিপুরা ইন্টিগ্রেটেড চেক-পোস্টের ব্যবস্থাপক দেবাশীষ নন্দি।

এসময় আনন্দঘন পরিবেশে ত্রিপুরাস্থ বাংলাদেশের সহকারী হাই কমিশনার জোবায়েদ হোসেন জানান, গতকাল রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য দুই হাজার ৬০০ কেজি আম বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতে পাঠানো হয়েছে। আজ ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের জন্য রংপুরের বিখ্যাত সুস্বাদু ৩০০ কেজি হাড়িভাঙা আম উপহার হিসেবে যাচ্ছে।

ত্রিপুরা ইন্টিগ্রেটেড চেক-পোস্টের ব্যবস্থাপক দেবাশীষ নন্দি বলেন, বাংলাদেশের সঙ্গে আমাদের আত্মিক সম্পর্ক। এছাড়া দু’দেশের সম্পর্ক চমৎকার বিদ্যমান রয়েছে। ত্রিপুরা এবং বাংলাদেশের মানুষ আমরা একাকার, কেবল মাঝখানে কাঁটাতারের বেড়া। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহারের মধ্য দিয়ে আমাদের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রকাশ হলো। আমি ত্রিপুরাবাসীর পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় অন্যানের মধ্যে বাংলাদেশ হাই কমিশনের প্রথম সচিব মো: রেজাউল হক চৌধুরী, ভাররতীয় ত্রিপুরা কাস্টমস সুপারিন্টেন্ড জয়দেব মুখার্জি, ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দরের সহকারী পরিচালক ট্রাফিক মোস্তাফিজুর রহমান, কাস্টমস ইন্সপেক্টর ফারুক হোসেন, আখাউড়া স্থলবন্দরের ইমিগ্রেশন কর্মকর্তা আবদুল হামিদ, আখাউড়া স্থলবন্দরের বিজিবি কর্মকর্তা আব্দুর রহমানসহ দুই দেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তবে প্রধানমন্ত্রীর উপহারের আম হস্তান্তর করার সময় আখাউড়া স্থলবন্দরে দুই দেশের শূণ্যরেখায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ও উপজেলা প্রশাসনের কোনও কর্মকর্তাকে দেখা যায়নি।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *