১৮/০৬/২০২৪ ইং
Home / জাতীয় / বোয়ালমারীতে সরকারি আয়েশা শরিয়ত উল্যা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ ভবনের ভিত্তি-প্রস্তর স্থাপন

বোয়ালমারীতে সরকারি আয়েশা শরিয়ত উল্যা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ ভবনের ভিত্তি-প্রস্তর স্থাপন

বোয়ালমারীতে সরকারি আয়েশা শরিয়ত উল্যা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ ভবনের ভিত্তি-প্রস্তর স্থাপন

প্রকাশিত: শুক্রবার, ২৫শে জুন ২০২১ খ্রিস্টাব্দ

সুমন বিশ্বাস (ফরিদপুর প্রতিনিধি):

বোয়ালমারীতে সরকারি আয়েশা শরিয়ত উল্যা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ’র ভিত্তি-প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪শে জুন) বিকেলে বোয়ালমারী উপজেলার কাদিরদি কলেজ সংলগ্ন ময়দানে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক ফরিদপুর-১ আসনের দু’বারের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নির্মিত ‘আয়েশা শরিয়ত উল্যা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ’র ভবনের ভিত্তি-প্রস্তর স্থাপন উপলক্ষে এই সমাবেশ হয়।

ফরিদপুর-১ আসনের দু’বারের সাবেক এমপি আব্দুর রহমান বলেন, ‘আমি যখন এই এলাকার সংসদ সদস্য ছিলাম, তখন অনেক উন্নয়ন কাজ হয়েছে। অনেক রাস্তাঘাট, কালভার্ট, ভবন করেছি, মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়ক, কালুখালি-ভাটিয়াপাড়া রেল আমার সময়েই করেছি। তবে আজ অনেক কথাই শুনতে পাই।’

উক্ত অনুষ্ঠানে বোয়ালমারী ছাড়াও পাশের আলফাডাঙ্গা ও মধুখালী থেকেও মোটরসাইকেল ও গাড়িবহর নিয়ে নেতাকর্মীরা যোগ দেন। এখানে উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌর মেয়র সেলিমুজ্জামান লিপন মিয়া, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিকুল মৃধা, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মধুখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু, চতুল ইউনিয়নের চেয়ারম্যান লিটু শরীফ প্রমুখ।

তবে বিশেষ অতিথি হিসেবে নাম ঘোষণা করা হলেও এ অনুষ্ঠানে যোগ দেননি জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *