২৭/০৭/২০২৪ ইং
Home / জাতীয় / ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ!

ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ!

ডিপজল ও এখলাস মোল্লাকে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ!

প্রকাশিত: বুধবার, ৯ই জুন ২০২১ ইংরেজি

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের দলীয় কোনো পদ-পদবি না থাকায় ও বিএনপি সংশ্লিষ্টতার কারণে চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও এখলাস উদ্দিন মোল্লাকে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম দেয়নি আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার (৮ই জুন) দুপুরে মনোনয়ন ফরম তুলতে আসেন তারা।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান ডেইলি বলেন, মঙ্গলবার এখলাস উদ্দিন মোল্লা তার সমর্থকদের নিয়ে ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করতে আসেন। কিন্তু আওয়ামী লীগের দলীয় অফিসে মনোনয়ন ফরম তোলার জন্য দলের কোনো পদ-পদবি না থাকায় এমনকি প্রাথমিক সদস্য পদও না থাকায় তাকে মনোনয়ন ফরম দেয়া হয়নি।

এসময় ডিপজল উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন ফরম কেনার জন্য অপেক্ষা করছিলেন, কিন্তু এখলাস উদ্দিন মোল্লার ফরম কিনতে না পারার কারণ জানতে পেরে ডিপজল তার নেতাকর্মীদের নিয়ে সেখান থেকে চলে যান। জানা গেছে, মনোয়ার হোসেন ডিপজল এবং এখলাস উদ্দিন মোল্লা দু’জনই পূর্বে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তাদের বিরুদ্ধে নানা অভিযোগও রয়েছে।

এখলাস ও ডিপজলের মনোনয়ন ফরম না পাওয়ার প্রসঙ্গে দলের অবস্থান তুলে ধরেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া। তিনি বলেন,‘আমাদের দল একটা ক্রাইটেরিয়া মেনে ফরম বিক্রি করে। সেই ক্রাইটেরিয়ার সঙ্গে মেলেনি বলেই তাদের কাছে মনোনয়ন ফরম বিক্রি করেনি।’

এখলাস মোল্লা ঢাকা-১৬ আসনে দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু ওই আসনে তার ভাই ইলিয়াস উদ্দিন মোল্লা নৌকার মনোনয়ন পেয়ে পরপর ৩ বার এমপি নির্বাচিত হন। এদিকে মনোয়ার হোসেন ডিপজল বিএনপির হয়ে কাউন্সিল নির্বাচন করেছেন এবং তাদের সঙ্গে সংখ্যতা থাকারও অভিযোগ আছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *