২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / বরকে রেখে পালিয়ে গেল বরযাত্রী!

বরকে রেখে পালিয়ে গেল বরযাত্রী!

বরকে রেখে পালিয়ে গেল বরযাত্রী!

প্রকাশিত: রোববার, ৬ই জুন ২০২১ ইংরেজি

সুমন বিশ্বাস (ফরিদপুর প্রতিনিধি) :

ফরিদপুর বাল্য বিবাহের অভিশাপ থেকে রক্ষা পেল ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রী। তার বিয়ে বন্ধ করে কনের বাবাকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (৬ই জুন) সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের লহ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রীর বিয়ের বয়স না হলেও বিয়ের আয়োজন করেন তার বাবা সাজেদ মোল্লা। সে অনুযায়ী বিয়ের আয়োজনও ছিল বেশ জাঁকজমক। বরসহ বরযাত্রীরা এসে অর্ধেক লোক ভুঁড়িভোজের কাজটিও সেরে নেন।

খবর পেয়ে বিয়ে বাড়িতে হঠাৎ হাজির হন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল-আমিন ও ভ্রাম্যমাণ আদালতের একটি বিশেষ টিম। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে বরকে (জাহিদ শেখ) ফেলে রেখে পালিয়ে যান বরযাত্রীরা।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আল-আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাল্য বিবাহটি বন্ধ করা হয়েছে। করোনাকালীন অধিক লোকজন জমায়েত করে বিয়ের আয়োজন করায় মেয়ের বাবাকে জরিমানা করা হয়। পাশাপাশি মেয়ের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে দিবে না, এই মর্মে উভয় পক্ষের লিখিত মুচলেকা নেয়া হয়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *