১৮/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / অপরাধ / চালককে ফেলে দিয়ে মাইক্রোবাস ছিনতাই!

চালককে ফেলে দিয়ে মাইক্রোবাস ছিনতাই!

চালককে ফেলে দিয়ে মাইক্রোবাস ছিনতাই!

প্রকাশ: শনিবার, ৫ই জুন ২০২১ ইংরেজি

ঢাকা (ডিএমপি) প্রতিনিধি:

মাইক্রোবাস ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। নরসিংদী ও কুমিল্লার একাধিক স্থানে অভিযান চালিয়ে তাঁদের গত শুক্রবার গ্রেপ্তার করে পুলিশ। শনিবার (৫ই জুন) ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার এ তথ্য জানান।

ডিবি বলেন, তাঁরা চলন্ত মাইক্রোবাস থেকে চালককে ফেলে দিয়ে মাইক্রোবাস নিয়ে চলে যান। গ্রেপ্তারকৃত ছয় আসামি হলো- মীর মিজান মিয়া, হাবিব মিয়া, ফারুক, কামাল মিয়া, আলামিন ও মোবারক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২১শে এপ্রিল আসামি হাবিব মিয়া বিদেশফেরত এক আত্মীয়কে ঢাকা বিমানবন্দর থেকে আনার কথা বলে কিশোরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি মাইক্রোবাস ভাড়া করেন। পরদিন মাইক্রোবাসের চালক আবুল বাশার আসামি হাবিবের দেওয়ার নির্দেশনা অনুযায়ী করিমগঞ্জ এলাকা থেকে চারজন যাত্রীকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

রাত ১১টার দিকে মাইক্রোবাসটি যখন ঢাকার আবদুল্লাহপুরে আসে, তখন মাইক্রোবাসে থাকা অপরাধীরা চালকের হাত-পা বেঁধে ফেলেন। আসামিরা এরপর মাইক্রোবাস নিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলে যান। পরে মাইক্রোবাসের চালক বাসারকে সোনারগাঁ এলাকায় চলন্ত গাড়ি থেকে ফেলে দিয়ে চলে যান। পরে আসামি হাবিব গাড়িটি ১ লাখ ৩০ হাজার টাকায় মিজানের কাছে বিক্রি করেন। মিজান ভুয়া নম্বর প্লেট ও কাগজপত্র সংগ্রহ করে কুমিল্লা জেলায় গাড়িটি চালান।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার জানান, মাইক্রোবাস ছিনতাই ঘটনায় উত্তরা থানায় মামলা হয়েছে। এ ঘটনার আরও তথ্য জানার জন্য আদালতের অনুমতি নিয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করা হবে। আসামি হাবিব পেশাদার অপরাধী। তাঁর নামে একাধিক মামলা আছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *