২৭/০৭/২০২৪ ইং
Home / আন্তর্জাতিক / বাঁশখালী ‘উপকূল মানবাধিকার সংস্থা’র নবগঠিত কার্যকরী কমিটি

বাঁশখালী ‘উপকূল মানবাধিকার সংস্থা’র নবগঠিত কার্যকরী কমিটি

বাঁশখালী ‘উপকূল মানবাধিকার সংস্থা’র নবগঠিত কার্যকরী কমিটি

প্রকাশিত: বুধবার, ২রা মে ২০২১ ইংরেজি

মোঃ জহিরুল ইসলাম সিকদার:

চট্টগ্রামস্থ বাঁশখালী উপজেলার ‘উপকূল মানবাধিকার শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশ উন্নয়ন সংস্থা’র কার্যকরী কমিটি পূর্ণাঙ্গভাবে গঠিত হয়েছে। উক্ত বাঁশখালী ‘উপকূল মানবাধিকার সংস্থা’র নবগঠিত কার্যকরী কমিটিতে যারা দায়িত্ব পালন করবে।

এতে মোঃ হোছাইন (শাহীন) সভাপতি, মোঃ রমিজ উদ্দীন সহ-সভাপতি, আলী মোঃ তৌহিদুর রহমান সাধারণ সম্পাদক, মোবারক হোসেন যুগ্ম সম্পাদক, মোঃ হেফাজ উদ্দীন সাংগঠনিক সম্পাদক, মোঃ কাইছারুল ইসলাম অর্থ সম্পাদক, খালেদা বেগম মহিলা বিষয়ক সম্পাদিকা, মোঃ মুবিনুল হক প্রচার সম্পাদক, মোঃ মাহমুদুল করিম শিক্ষা বিষয়ক সম্পাদক, মোঃ জমির উদ্দীন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবে এবং উক্ত কমিটিতে মোঃ ফয়জুল হক, মোঃ নুরুল আবছার সিকদার, মোঃ ইমরান, মোঃ জয়নাল আবেদীন ও মীর রাসেল কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবে।

সর্বোপরি, ‘উপকূল মানবাধিকার শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশ উন্নয়ন সংস্থা’র কেন্দ্রীয় ও বিভাগীয় কমিটির সকল সদস্যবৃন্দ এবং পাশাপাশি বাঁশখালী উপজেলার অন্তর্গত ছনুয়া-১২ ইউনিয়নের তরুণ সংগঠক উক্ত বাঁশখালী ‘উপকূল মানবাধিকার সংস্থা’র নবগঠিত কার্যকরী কমিটিকে অভিনন্দন জানায়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *