২৭/০৭/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / বাঁশখালী উপকূল মানবাধিকার সংস্থার ঈদ পুণর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

বাঁশখালী উপকূল মানবাধিকার সংস্থার ঈদ পুণর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

বাঁশখালী উপকূল মানবাধিকার সংস্থার ঈদ পুণর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত : রোববার, ৩০শে মে ২০২১ ইংরেজি

মোঃ জহিরুল ইসলাম সিকদার :

বাঁশখালী উপজেলার নব-গঠিত উপকূল মানবাধিকার শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশ উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত ঈদ পুণর্মিলন ও সংবর্ধনা অনুষ্ঠান-২০২১ বাঁশখালীর নব-গঠিত সংস্থার সাংগঠনিক সম্পাদক মোঃ হেফাজের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে গত শনিবার, ২৮শে মে ২০২১ ইংরেজি তারিখে বাঁশখালী নাপোড়া বাজারের উত্তর পার্শ্বস্থ বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজে সম্পন্ন হয়েছে।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপকূল মানবাধিকার সংস্থার নব-নির্বাচিত সভাপতি মোঃ হোসাইন (শাহিন) ও উদ্বোধক হিসেবে উক্ত সংস্থার সহ-সভাপতি মোঃ রমিজ উদ্দিন উপস্থিত ছিলেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপকূল মানবাধিকার সংস্থার চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মিজবাহুল ইসলাম রিয়াদ, প্রধান আলোচক হিসেবে চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ ওয়াহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

এতে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল বশর ও মোঃ নজরুল ইসলাম এবং অনুষ্ঠানে বাঁশখালী নব-গঠিত উপকূল মানবাধিকার সংস্থার সদস্যদের মাঝে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সংস্থার ক্রেস্ট ও পরিচয় পত্র প্রদান করা হয়। সর্বোপরি দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উক্ত সংস্থার কার্যকরী কমিটির সদস্য মাওলানা নুরুল আবসার শিকদার।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *