২৭/০৭/২০২৪ ইং
Home / সারাবাংলা / চট্রগ্রাম / চট্টগ্রাম বন্দরে কন্টেইনারে অগ্নিকাণ্ড!

চট্টগ্রাম বন্দরে কন্টেইনারে অগ্নিকাণ্ড!

চট্টগ্রাম বন্দরে কন্টেইনারে অগ্নিকাণ্ড!

প্রকাশিতঃ শনিবার, ২২শে মে ২০২১ ইংরেজি

(হাসান মিয়া) চট্টগ্রাম বন্দরঃ

চট্টগ্রাম বন্দরের অক্সিজেন সাপ্লিমেন্ট ভর্তি একটি কন্টেইনারে অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার (২২শে মে) সকালে বন্দরের চার নম্বর গেইটের আট নম্বর ইয়ার্ডে এ ঘটনায় বড় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

চট্টগ্রাম বন্দর সচিব ওমর ফারুক বলেন, অতিরিক্ত গরমে অক্সিজেন সাপ্লিমেন্ট ভর্তি কন্টেইনারটির ভেতর থেকে ধোঁয়া বের হতে থাকে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। কন্টেইনারটিতে অ্যাকুয়ারিয়ামে দেয়ার জন্য আমদানি করা অক্সিজেন সাপ্লিমেন্ট সোডিয়াম পার কার্বনেট ট্যাবলেট ছিল বলে জানান তিনি। কন্টেইনারে আগুনের ঘটনায় বন্দরের অপারেশনাল কার্যক্রমে কোন সমস্যা হয়নি।

আগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ জানান, কন্টেইনারে আগুন লাগলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে সকাল সাড়ে দশটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনেক। কন্টেইনারে কেন আগুন লেগেছে এবং ক্ষতির পরিমাণ তদন্ত করে বলতে হবে উল্লেখ করে তিনি বলেন, কন্টেইনারের ভেতর সোডিয়াম পার কার্বনেট ট্যাবলেট ছিল বলে জেনেছি।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *