২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / ছুটি শেষে কর্মস্থলে ফিরতে দৌলতদিয়া ফেরিতে স্বাস্থ্য-বিধি ছাড়াই পার হচ্ছেন যাত্রী

ছুটি শেষে কর্মস্থলে ফিরতে দৌলতদিয়া ফেরিতে স্বাস্থ্য-বিধি ছাড়াই পার হচ্ছেন যাত্রী

ছুটি শেষে কর্মস্থলে ফিরতে দৌলতদিয়া ফেরিতে স্বাস্থ্য-বিধি ছাড়াই পার হচ্ছেন যাত্রী

সুমন বিশ্বাস (ফরিদপুর) :

ঈদ শেষে রাজবাড়ীর দৌলতদিয়া দিয়ে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। তবে এসময় মানা হচ্ছে না কোনো স্বাস্থ্যবিধি। অদ্য রোববার (১৬ই মে) সকাল থেকেই ঢাকামুখী যাত্রী ও ছোট গাড়ির চাপ দেখা যায় ফেরিঘাট এলাকায়। এদিকে গণপরিবহন বন্ধ থাকায় অতিরিক্ত ভাড়া দিয়ে দৌলতদিয়া প্রান্তে আসছেন যাত্রীরা।

জানা গেছে, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমানে ছোট-বড় ১৬টি ফেরিতে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে। রোববার থেকে বিভিন্ন প্রতিষ্ঠান খোলা থাকায় অনেকেই ঢাকায় ফিরছেন। ফলে প্রতিটি ফেরিতে গা ঘেষাঘেষি করে পার হচ্ছেন যাত্রী ও যানবাহন।

তালাশ টিভি২৪ কে এক যাত্রী জানান, তিনি পরিবার নিয়ে বাড়িতে এসেছিলেন। রোববার থেকে অফিস খোলা। তাই ঢাকায় যাচ্ছেন। অতিরিক্ত ভাড়া দিয়ে ঘাট পর্যন্ত এসেছেন ভ্যান ও অটোরিকশায়। আরেক যাত্রী জাবেদ শেখ জানান, চাপ বাড়ার আগে ঢাকায় যাওয়ার জন্য রওনা দিয়েছেন। কিন্তু ঘাটে মানুষের চাপ রয়েছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট এর এক কর্মকর্তা বলেন, দৌলতদিয়ায় যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে। চাপ আরও বাড়বে বলে ধারণা করছি। বর্তমানে এ রুটে ১৬টি ফেরি চলাচল করছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *