২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / ‘কাদিরদী ফ্রেন্ডস সার্কেল সমিতি’ কর্তৃক ঈদ পুনর্মিলন ও দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ

‘কাদিরদী ফ্রেন্ডস সার্কেল সমিতি’ কর্তৃক ঈদ পুনর্মিলন ও দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ

‘কাদিরদী ফ্রেন্ডস সার্কেল সমিতি’ কর্তৃক ঈদ পুনর্মিলন ও দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ

সুমন বিশ্বাস (ফরিদপুর) ঃ

অদ্য শনিবার (১৫ই মে) ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের ‘কাদিরদী ফ্রেন্ডস সার্কেল সমিতি’ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী-২১ অনুষ্টান উদযাপিত হয়। এসময় অত্র সমিতি কর্তৃক এলাকার অসহায় ও গরিব মানুষের মাঝে কাপড় বিতরণ করা হয় এবং এলাকার অসহায় গরিব মানুষ উক্ত সমিতির দেয়া কাপড় পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন বলে তাদের প্রতিক্রিয়ায় জানা যায়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ‘কাদিরদী ফ্রেন্ডস সার্কেল সমিতি’র সভাপতি আব্দুল আওয়াল শেখ এবং সাধারণ সম্পাদক মোঃ শরিফ হোসেনসহ উক্ত সমিতির সকল সদস্যবৃন্দ।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাফিউল আলম মিন্টু (চেয়ারম্যান পদপ্রার্থী সাতৈর ইউনিয়ন), দেলোয়ার হোসেন (পরিচালক আমানা গ্রুপ ও ফ্যাশন বাজার), এম.এম শাফিউল্লাহ শাফি (যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বোয়ালমারী উপজেলা শাখা), বুলবুল শেখ (মেম্বার পদপ্রার্থী ১নং ওয়ার্ড, সাতৈর ইউপি) এবং আতিয়ার রহমান (সাবেক ছাত্র নেতা, সাতৈর ইউপি)।

উক্ত অনুষ্টানে আমানা গ্রুপ ও ফ্যাশন বাজারের পরিচালক মোঃ দেলোয়ার হোসেন বলেন- ‘এলাকার উন্নয়নে এবং অত্র সমিতির উন্নয়নে তিনি সর্বদা পাশে থাকবেন’। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়নের চিত্র এলাকার মানুষের সামনে তুলে ধরেন।

অতঃপর সাতৈর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী রাফিউল আলম মিন্টু বলেন- ‘এই ধরনের সমিতি যেন এলাকার উন্নয়নে এবং গরিব মানুষের বিপদে সব সময় পাশে থাকে’। এছাড়াও উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন- এম.এম শাফিউল্লাহ শাফি, আতিয়ার রহমান এবং মোঃ বুলবুল শেখ।

পরিশেষে অত্র সমিতির সভাপতি বলেন- ‘এলাকার সার্বিক উন্নয়নে আমাদের অগ্রণী ভূমিকা সব সময় থাকবে’। আগামীতে আরো ভাল কাজ করার অঙ্গিকার প্রদান করেন। কাদিরদী এলাকায় শিক্ষার হার বৃদ্ধিতে তারা অগ্রণী ভূমিকা পালন করবেন। এলাকার মানুষের স্বাস্থ্য, বাসস্থান ও শিক্ষাসহ বিভিন্ন মহৎ কাজে সাহায্য সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *