২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাব’র নব গঠিত কমিটি

চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাব’র নব গঠিত কমিটি

চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাব’র নব গঠিত কমিটি

নিজস্ব ডেস্কঃ

চট্টগ্রামে কর্মরত পেশাদার সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার লক্ষ্যে ‘চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাব’ এর ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১০ই মে) বিকেল ৩টায় চট্টগ্রামের এক অভিজাত হোটেলে সকলের উপস্থিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে জাতীয় দৈনিক ভোরের পাতার চট্টগ্রাম ব্যুরো প্রধান এম. নূরুল কবিরকে সভাপতি, জাতীয় দৈনিক শুভদিন’র ব্যুরো প্রধান এম. শামীম চৌধুরীকে কার্যকরী সভাপতি, এলার্ট নিউজ’র বার্তা সম্পাদক আ.স.ম আকতার হোসেন রানাকে সি: সহ-সভাপতি, এবি টিভির ব্যুরো প্রধান এইচ.এম শাহাদাত হোসেন সাজ্জাদকে সহ-সভাপতি, জাতীয় দৈনিক বর্তমান সময়ের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ কামাল হোসেনকে সাধারণ সম্পাদক, সাপ্তাহিক অপরাধ ঘোষণার বিশেষ প্রতিনিধি মোঃ জিয়াউল হককে যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলা টুডের বার্তা সম্পাদক মোঃ মোফাচ্ছিরুল হক বাচ্চুকে সহ: সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক গণকণ্ঠের স্টাফ রিপোর্টার এম. সাদ্দাম হোছাইন সাজ্জাদকে সাংগঠনিক সম্পাদক, বি-প্লাস টিভির বার্তা সম্পাদক মোঃ আওলাদ হোসেনকে সহ-সাংগঠনিক সম্পাদক, দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার মোঃ নাছির উদ্দীনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলার প্রভাতী’র স্টাফ রিপোর্টার মোঃ ইফতেখারুল ইসলাম তৈয়বকে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলা টুডের বিশেষ প্রতিনিধি মোঃ রেজাউল করিম বাপ্পিকে আইন সম্পাদক, মা টিভির বার্তা সম্পাদক মোঃ রেজাউল করিম রাজুকে দপ্তর সম্পাদক, জাতীয় দৈনিক বর্তমান কথার স্টাফ রিপোর্টার মোঃ মোসলেম উদ্দিন ইমনকে ক্রীড়া সম্পাদক, তালাশ টিভি’র ব্যুরো প্রধান শাহাদাত হোছাইনকে অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

নির্বাহী সদস্য করা হয়েছে যথাক্রমে বাংলা টুডের স্টাফ রিপোর্টার সুবীর পাল, অজানা বাংলাদেশ’র স্টাফ রিপোর্টার কমল বড়ুয়া বিজয় এবং তালাশ প্রতিদিন’র স্টাফ রিপোর্টার কামরুল ইসলাম চৌধুরীকে। এছাড়া সাধারণ সদস্য করা হয়েছে যথাক্রমে তালাশ প্রতিদিন’র বার্তা সম্পাদক আতাউর রহমান চৌধুরী জুয়েল, মোঃ রোকন উদ্দীন রোকন এবং বাংলা টুডের স্টাফ রিপোর্টার মোঃ রবিউল হোসেনকে।

চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ চট্টগ্রামে কর্মরত পেশাদার সাংবাদিকদের যেকোন সমস্যায় পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করে সংগঠনের অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতার জন্য চট্টগ্রামের পেশাদার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, বিভক্তি ভুলে নিজেদের স্বার্থ সমুন্নত রাখা ও অধিকার আদায়ের আন্দোলনে সকল মতের সাংবাদিকরা ঐক্যবদ্ধ প্রয়াসে চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাবে যুক্ত হবেন। বাড়িয়ে দিবেন সহযোগিতার হাত।

উল্লেখ্য, সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার হয়ে এই স্লোগানকে ধারণ করে ২০১৯ সালের ১০ই এপ্রিল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে চট্টগ্রাম রিপোর্টার্স ক্লাব। প্রতিষ্ঠাকালীন কমিটি মেয়াদোত্তীর্ণ হলে বর্তমান নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *