২৫/০৬/২০২৪ ইং
Home / অন্যান্য / মানবতার কারিগর ‘বাংলাদেশ সেনাবাহিনী’ ত্রান নিয়ে দুর্গম পাহাড়ে

মানবতার কারিগর ‘বাংলাদেশ সেনাবাহিনী’ ত্রান নিয়ে দুর্গম পাহাড়ে

মানবতার কারিগর ‘বাংলাদেশ সেনাবাহিনী’ ত্রান নিয়ে দুর্গম পাহাড়ে

কাপ্তাই প্রতিনিধিঃ

মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় দেশ ব্যাপী মানুষের জন্য ‘বাংলাদেশ সেনাবাহিনী’র মানবিক সহায়তা প্রথম থেকে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গত (১১ই মে) মঙ্গলবার কাপ্তাই-২৩ বেঙ্গল ডেয়ারিং টাইগার্স জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ গাজী মিজানুর রহমান এর নির্দেশনায় রাজস্থলী সাব জোনের ব্যবস্থাপনায় রাজস্থলী উপজেলার পাহাড়ী বাঙ্গালী পরিবারের মধ্যে নিত্য দিনের খাদ্য-সামগ্রী বিতরন করা হয়েছে।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে বিভিন্ন দ্রব্য-সামগ্রী বিতরন করা হয়। এ ছাড়াও সেনা সদস্যরা পায়ে হেঁটে নদীর পানিতে ভিজে দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত জনসাধারনের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য-সামগ্রী পৌঁছে দেয়। নিত্য প্রয়োজনীয় দ্রব্য-সামগ্রী পেয়ে এলাকার সাধারন মানুষ অত্যন্ত খুশি।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসছে কাপ্তাই জোনের সেনা সদস্যরা। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় সেনাবাহিনীর এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায় রাজস্থলী সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন দেবাশীষ সরকার।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *