২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / চট্টগ্রামে নারীসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রামে নারীসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

চট্টগ্রামে নারীসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
চট্টগ্রাম নগরের পাহাড়তলী ও ডবলমুরিং থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ই মে) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোঃ নাসির উদ্দিন (৪৫) ও তাহমিনা বেগম (৩৫)।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম গণমাধ্যমকে বলেন, কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রি করছে এমন সংবাদে থানার ডিটি রোডের হক্কানি পেট্রোল পাম্পের সামনে থেকে মোঃ নাসির উদ্দিন নামে এক ব্যক্তিকে ৩৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তাকে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, একদিন আগে পানের দোকানেরা আড়ালে ইয়াবা বিক্রেতা সাজুকে গ্রেফতার করা হয়েছিল। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি তার স্ত্রীও ইয়াবা ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। এরপর শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তার স্ত্রী তাহমিনাকে ৮৫ পিস ইয়াবা ও ২৯ হাজার ৫০০ নগদ টাকাসহ গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *