২৭/০৭/২০২৪ ইং
Home / অন্যান্য / আচারের প্যাকেটের আড়ালে ইয়াবা পাচার

আচারের প্যাকেটের আড়ালে ইয়াবা পাচার

আচারের প্যাকেটের আড়ালে ইয়াবা পাচার

নারায়নগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার এলাকায় এস.এ পরিবহন কুরিয়ার থেকে প্রায় ছয় হাজার ইয়াবার চালানসহ অরুণা আক্তার (২৮) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। কক্সবাজার থেকে অভিনব কায়দায় আসা ইয়াবার চালানটি শনিবার (৮ই মে) দুপুরে এস.এ পরিবহনের পার্সেল শাখা থেকে বুঝে নেওয়ার সময় তাকে আটক করা হয়।

অরুণার বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানা এলাকায়। র‌্যাব জানিয়েছে, এই নারী দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত আছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান এস.এ পরিবহন কুরিয়ার সার্ভিস থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে পাঠানো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জ এস.এ পরিবহন কুরিয়ার সার্ভিস কার্যালয়ে অবস্থান নেয়। দুপুর আড়াইটার সময় অরুণা তার শিশু সন্তানকে কোলে নিয়ে বোরকা ও হিজাব পরে পার্সেল শাখার গুদাম থেকে কার্টন নিতে আসে।

এসময় র‌্যাব তাকে হাতেনাতে আটক করে। পরে বক্স খুলে দেখা যায় আচারের প্যাকেটের আড়ালে ইয়াবা পাঠানো হয়েছিল। আচারের প্যাকেটের ভেতর থেকে ছয় হাজার ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন অরুণা। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *