২৭/০৭/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / আতংকিত নারী প্রতারক সোনিয়া গ্রেফতার

আতংকিত নারী প্রতারক সোনিয়া গ্রেফতার

প্রতিনিধি, ডবলমুরিং :
শুরুতে প্রেমের অভিনয়। একপর্যায়ে বিভিন্ন কৌশলে বাড়িতে ডেকে এনে অশ্লীল ছবি তুলে বিভিন্ন কলা-কৌশলে জিম্মি করে টাকা আদায় করেন এই প্রতারক মহিলা। সর্বশেষ এক আইনজীবীর সঙ্গে প্রতারণা করতে গিয়ে ধরা পড়েন ডবলমুরিং থানার পুলিশের হাতে।

২৯শে এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাতে জোবাইদা সুলতানা হীরা ওরফে সোনিয়া(২৫) নামক এক প্রতারক নারীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা পুলিশ। একই সঙ্গে গ্রেফতার হয়েছে তার আরেক সহযোগী ইমরান।

পুলিশ জানায়, সোনিয়া সংঘবদ্ধ প্রতারক চক্রের প্রধান। তার গ্রুপে আরও চারজন ছেলে আছে। সোনিয়া প্রেমের অভিনয় করে ছেলেদের নিজ ঘরে নিয়ে আসেন। এরপর চক্রের বাকি সদস্যরা অশ্লীল ছবি তুলে জিম্মি করে টাকা আদায় করে থাকে। যারা ছবি দেখেও টাকা দেয় না তাদের মারধর ও প্রাণনাশের হুমকি দেয়।

সর্বশেষ গতকাল বৃহস্পতিবার মামলার কথা বলে হাবিবুর রহমান আজাদ(৫২) নামের এক আইনজীবীকে বাড়িতে ডেকে আনেন সোনিয়া। এরপর তাকে তিন যুবক জিম্মি করে টাকা আদায় করতে চেষ্টা করেন। কিন্তু আইনজীবী এক ফাঁকে কৌশলে বিষয়টি ডবলমুরিং থানা পুলিশকে জানান। সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে ওই আইনজীবীকে উদ্ধার এবং ঘটনাস্থল থেকে প্রতারক নারী ও তার আরেক সহযোগীকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সাংবাদিককে বলেন, গতকাল এক আইনজীবীকে জিম্মি করে টাকা আদায় করার ঘটনায় প্রতারক চক্রের প্রধান সোনিয়াকে এক সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোনিয়া তার চক্রের সহযোগিতায় গত ১০বছরে কমপক্ষে ৫০টি জিম্মির ঘটনা ঘটিয়েছেন বলে স্বীকার করেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আজ (শুক্রবার) আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *