২৭/০৭/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / ডিএমসির ডাক্তারদের নাচের ভিডিও ভাইরাল

ডিএমসির ডাক্তারদের নাচের ভিডিও ভাইরাল

 

ডিএমসির ডাক্তারদের নাচের ভিডিও ভাইরাল

নিজস্ব ডেস্কঃ
করোনা মহামারি মোকাবিলায় বিশ্বজুড়ে সংক্রমণের শিকার মানুষের জীবন বাঁচাতে সম্মুখসারির যোদ্ধাদের মধ্যে চিকিৎসকরাই এগিয়ে রয়েছেন। দেশে দেশে নানান প্রতিকূলতা ও সীমাবদ্ধতার মধ্যেও মানুষের প্রাণ বাঁচাতে লড়ে যাচ্ছেন ডাক্তাররা।

সম্প্রতি করোনার ছোবলে বেড়ে চলেছে মানুষের মৃত্যুর মিছিল। সংক্রমিত হওয়ার ভয়ের চাইতেও হাসপাতালগুলোতে করোনা আক্রান্ত মানুষের সেবা দেয়ার মানসিক ও শারীরিক চাপ চিকিৎসকসহ সংশ্লিষ্টদের অনেক সময় ক্লান্ত করে ফেলছে।

পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর স্বল্পতা, অন্যদিকে অক্সিজেন ও আইসিইউ এর জন্য করোনা রোগীদের হাহাকার পরিস্থিতি হাসপাতাল গুলোর পরিবেশ আরও নাজুক ও শীতল করে তুলছে। এই শীতল পরিবেশের মধ্যে জীবনের উষ্ণতা নিয়ে এসেছে সম্প্রতি ভাইরাল হওয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসকের নাচের একটি ভিডিও।

জানা যায়, সারাক্ষণ করোনা ওয়ার্ডে কর্মরত চিকিৎসক ও সেবাদানকারীদের উৎসাহ দিতে এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তিন ডাক্তার। ডিউটির ফাঁকে ডা. শাশ্বত চন্দন, ডা. আনিকা ও ডা. দীপা বিশ্বাস এই নাচের আয়োজন করেন।

ভিডিওতে দেখা যায়, হাসপাতালের করিডোরে এই তিন চিকিৎসক মুখে মাস্ক দিয়ে সিলেট অঞ্চলের একটি বিয়ের গীতের তালে তালে নৃত্যছন্দে মেতে ওঠেন। কিছুদিন আগে করোনার সংক্রমণে হিমশিম খাওয়া ভারতের কেরালার দুই চিকিৎসকের বনি এমের গানের তালে নাচের ভিডিও ভাইরাল হয়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *