২২/০৬/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / কাঁচামাল ভর্তি পিকআপে ফেনসিডিল চালান-গ্রেফতার ২

কাঁচামাল ভর্তি পিকআপে ফেনসিডিল চালান-গ্রেফতার ২

 

কাঁচামাল ভর্তি পিকআপে ফেনসিডিল চালান-গ্রেফতার ২

প্রতিনিধি, ঢাকাঃ
রাজধানীর হাজারীবাগ থেকে কাঁচামালের পিকআপে আনা ১৪২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

মঙ্গলবার ২৭শে এপ্রিল র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ সুমন (২৭) ও মোঃ শহিদ (৩০)।

এএসপি আবদুল্লাহ আল মামুন বলেন, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সীমান্তবর্তী এলাকা থেকে একটি কাঁচামাল ভর্তি পিকআপের গাড়িতে ফেনসিডিলের একটি বড় চালান গাবতলী বেড়িবাঁধ হয়ে হাজারীবাগ থানা এলাকায় আসছে। এ তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর একটি দল ভোর সাড়ে ৫টার দিকে হাজারীবাগে বিশেষ চেকপোস্ট স্থাপন করে। পরে চেকপোস্ট থেকে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪২ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, রাজধানীতে নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা থাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব পন্থায় নিত্য-নতুন কৌশলে সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আসা ফেনসিডিল অল্প দামে কিনে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন স্থানে চড়া দামে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন তারা। গ্রেফতারকৃতদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *