২৭/০৭/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / আনন্দিত শাকিব-অপুর পুত্র জয়

আনন্দিত শাকিব-অপুর পুত্র জয়

আনন্দিত শাকিব-অপুর পুত্র জয়

বিনোদন ডেস্কঃ
তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়। তাকে নিয়ে ভক্তদের বাড়তি কৌতূহল রয়েছে। জন্মসূত্রেই আব্রাম খান জয় তারকা। বলাবাহুল্য দেশের একমাত্র জনপ্রিয় স্টার কিড জয়। এর আগে কোনো তারকার সন্তান এতটা জনপ্রিয়তা পায়নি। এই স্টারকিড আজ ভীষণ আনন্দিত।

জয়ের আনন্দের কারণ ব‌্যাখ‌্যা করে অপু বিশ্বাস তালাশটিভি২৪.কমকে বলেন,‘জয় পড়ালেখা ও আঁকাআঁকির জিনিস পেলে নরমালি খুশি হয়। তবে আজ একটু বেশি খুশি হয়েছে। আজ সুন্দর একটি পাঞ্জাবি উপহার পেয়েছে। প্রথমবার পাঞ্জাবি পরে খুব খুশি জয়। এছাড়া অনেক পড়ালেখা এবং আঁকাআঁকির জিনিস দেখে খুব আনন্দ পেয়েছে।’

তারকা দম্পতির সন্তান যেন জন্মের পর থেকেই ‘তারকা’ বনে যান। জয়ের নামে রয়েছে ফেসবুক পেজ। সেখানে লাখ লাখ মানুষ তাকে অনুসরণ করে। সিনেমাভিত্তিক গ্রুপগুলোতেও তাকে নিয়ে চর্চা হয় নিয়মিত।

২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর অপুর কোলজুড়ে আসে জয়। সে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী। সে পড়াশোনাতেও যথেষ্ট মনোযোগী। এরই মধ্যে স্কুলের সহপাঠী ও অভিভাবকদের দৃষ্টি কেড়েছে জয়।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *