২৭/০৭/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / পুনরায় সিডিএ চেয়ারম্যান দোভাষ

পুনরায় সিডিএ চেয়ারম্যান দোভাষ

 

পুনরায় সিডিএ চেয়ারম্যান দোভাষ

চট্টগ্রাম সংবাদঃ
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে আবার পুন:নিয়োগ পেয়েছেন জহিরুল আলম দোভাষ। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার এক প্রজ্ঞাপনে আগামী ২৪শে এপ্রিল থেকে পরবর্তী তিন বছরের জন্য তাকে নিয়োগ দেয়া হয়।

২০১৯ সালের ১৮ই এপ্রিল প্রথম দফায় দুই বছরের জন্য সিডিএ চেয়ারম্যান পদে নিয়োগ পেয়েছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি দোভাষ। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে চার বারের কাউন্সিলর ছিলেন। বর্ষীয়ান এই নগর আওয়ামী লীগ নেতা আবদুচ ছালামের স্থলাভিষিক্ত হন। এর আগে ছয় দফায় টানা ১০ বছর সিডিএ চেয়ারম্যান ছিলেন নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ছালাম।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়, “জহিরুল আলম দোভাষকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে তিন বছরের জন্য এই নিয়োগ দেয়া হলো।“

সিডিএ এর প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস তালাশটিভিটোয়েন্টিফোর ডটকমকে জানান, বর্তমান চেয়ারম্যানের তিন বছরের জন্য পুন:নিয়োগ সংক্রান্ত চিঠি তারা পেয়েছেন। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োগ পাওয়া প্রথম রাজনৈতিক ব্যক্তি ছালাম।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *