২৫/০৬/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / চট্টগ্রামে ‍ছুরির আঘাতে যুবক নিহত

চট্টগ্রামে ‍ছুরির আঘাতে যুবক নিহত

নিজস্ব ডেস্ক :

চট্টগ্রামে ছুরির আঘাতে এক যুবককে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত যুবকের নাম আবু কালাম ওরফে কালু (২৭)। পুরনো মালামালের ব্যবসায়ী কালামের বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে। থাকতেন নগরীর মোগলটুলি গায়েবি মসজিদ এলাকায়।

আর গ্রেপ্তারকৃত যুবক ফরহাদ হোসেন রুবেলের (২১) বাড়ি নরসিংদীর রায়পুরে হলেও থাকেন আগ্রাবাদ মিস্ত্রীপাড়ায়। মাদকাসক্ত রুবেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত বলে পুলিশের দাবি।

নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা সাংবাদিককে বলেন, শুক্রবার রাত দেড়টার দিকে এসআরবি রেলবিট এলাকায় কালামের বুকে ছুরি মারেন ফরহাদ।

স্থানীয়রা রাতে কালামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

পুলিশ কর্মকর্তা নোবেল বলেন, এ ঘটনায় কালামের মা রুবেলকে আসামি করে মামলা করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে ডবলমুরিং থানার মিস্ত্রী পাড়া থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়।

রুবেলের কাছ থেকে পাওয়া তথ্যের বরাতে তিনি বলেন, “শুক্রবার রাত ১টার দিকে সে এবং তার আরও তিন সহযোগী মিলে ইয়াবা সেবন করে এসআরবি রেলবিট এলাকায়। এ সময় কালামকে ওই পথে যেতে দেখে মুখে আলো মারে সে। তখন সে কালামকে মুখোশ পরে ভয় দেখানোর চেষ্টা করে।

এসময় কালাম তার শার্টের কলার চেপে ধরলে রুবেল সঙ্গে থাকা ছুরি দিয়ে মাথায় আঘাত করে। কালাম পুনরায় তাকে ধরার চেষ্টা করলে সে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

কালাম ও রুবেল পরস্পরের পরিচিত বলেও জানান সহকারী কমিশনার নোবেল।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *