২৭/০৭/২০২৪ ইং
Home / শিক্ষা / অন্যান্য / রাজশাহী হাসপাতাল থেকে নবজাতক চুরি!

রাজশাহী হাসপাতাল থেকে নবজাতক চুরি!

নিজস্ব প্রতিবেদক :

অদ্য ২২শে জানুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল নয়টা থেকে সাড়ে নয়টার মধ্যে হাসপাতালের ২৩নম্বর ওয়ার্ড থেকে তিন দিনের ওই নবজাতক শিশু চুরির ঘটনা ঘটেছে।

ওই নবজাতকের মায়ের নাম কমলি রবিদাস। রাজশাহী নগরের আইডি বাগানপাড়া এলাকার গোপাল দাসের স্ত্রী তিনি। গোপাল দাস পেশায় মুচি। অস্ত্রোপচারের মাধ্যমে তিন দিন আগে কন্যা শিশুটির জন্ম দেন কমলি। এটাই তার প্রথম সন্তান।

নগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, তিন দিন আগে কমলি রবিদাস মেয়ে শিশুর জন্ম দেন। এরপর থেকে হাসপাতালে সহায়তার নামে তাঁর সঙ্গে এক তরুণী ঘনিষ্ঠ হয়ে ওঠেন। ওই তরুণীর সম্পর্কে বিস্তারিত তথ্য কেউ জানে না। সকালে নবজাতক শিশুটিকে নিয়ে ঘুমিয়ে ছিলেন তার মা। এ সময় বাচ্চাটি চুরি হয়ে যায়। অজ্ঞাতনামা ওই তরুণীকেও হাসপাতালে খুঁজে পাওয়া যাচ্ছে না। শিশুটির মা–বাবা এখনো হাসপাতালেই আছেন। তাঁরা থানায় এলে এ ঘটনায় মামলা হবে।

হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, শুক্রবার ছুটির দিনে তিনি হাসপাতালে আসেননি। তবে ঘটনা সম্পর্কে তিনি অবগত। আরও বলেন, হাসপাতালে গিয়ে তিনি সিসিটিভি ফুটেজ দেখবেন।

 

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

লোহাগাড়ায় এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার!

🕒 চট্টগ্রাম ☰ বুধবার, ২৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ ✒️নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর|চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পদুয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *