১৮/০৬/২০২৪ ইং
Home / X-Clusive / ঈদগাঁওতে নোহা গাড়ির ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত

ঈদগাঁওতে নোহা গাড়ির ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব ডেস্ক :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইসলামাবাদে নোহা গাড়ির ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত ও অন্যজন আহত হয়েছে। ২১শে জানুয়ারী সকাল ৮ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বর্ণিত ইউনিয়নের খোদাই বাড়ী এলাকার রাশেদ ফিলিং স্টেশনের অদুরে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (২২) ও আহত জাহেদুল ইসলাম (২০) পাশ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের জূমনগরের ব্যবসায়ী ইলিয়াসের ছেলে।

জানা যায়, কক্সবাজার থেকে আসা চট্টগ্রাম মুখী নোহা গাড়ি বর্নিত এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলের সাথে ধাক্কা দেয়। এতে মটর সাইকেল আরোহী দুই সহোদরের ১ জন নিহত এবং অন্যজন আহত হয়। খবর পেয়ে স্থানীয় জনতা এবং পুলিশ এদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। আহত জাহেদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয় । স্থানীয় মেম্বার আবদুল শুক্কূর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলামের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে ।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম সড়ক দূর্ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেন । ডুলাহাজরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহেদ জানান, দুর্ঘটনার কবলিত নোহা গাড়ি তাদের হেফাজতে এবং মটর সাইকেল ঈদগাঁও থানার হেফাজতে আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শওকত ইরফান রিয়াদের উদ্যোগে পবিত্র খতমে কুরআন ও দো’য়া অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *