১৯/০৯/২০২৪ ইং
Home / X-Clusive / লোহাগাড়ায় পুকুরে ডুবে কিশোরের মৃত্যু!

লোহাগাড়ায় পুকুরে ডুবে কিশোরের মৃত্যু!

🕒 চট্টগ্রাম ☰ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ

✒️মো. জহিরুল ইসলাম | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন আমিরাবাদে খালার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে মোহাম্মদ তৌছিফ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে অত্র ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর আমিরাবাদ ঘোনা পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

কিশোর তৌছিফ একই উপজেলার পদুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তেওয়ারীখিল এলাকার বীর মুক্তিযোদ্ধা আবুল বশরের নাতী ও হেলাল উদ্দিনের পুত্র এবং পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

তৌছিফের চাচা ইউপি সদস্য মো. কাউছার উদ্দিন জানান, গত শুক্রবার তৌছিফ উত্তর আমিরাবাদ ঘোনা পাড়া এলাকায় তার খালা বাড়িতে বেড়াতে যায়। গতকাল শনিবার বিকেলে তার সহপাঠি বন্ধুদের সাথে মাঠে ফুটবল খেলতে যায়। সন্ধ্যায় সেখান থেকে এসে খালার বাড়ির পাশের পুকুরে গোসল করতে নেমে ডুব দেয়। দীর্ঘক্ষণ ডুব দেয়া থেকে না উঠায় সহপাঠিরা তার খালার বাড়িতে খবর দেয়। পরে মাছ ধরার জাল দিয়ে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, কিশোর তৌছিফের মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

সংসদীয় সরকার ছাড়া সংস্কার স্থায়ী হয় না: তারেক রহমান

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান 🕒 রাজনীতি ☰ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️ঢাকা | …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *