২০/০৯/২০২৪ ইং
Home / X-Clusive / বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে দুই পক্ষের সংঘর্ষ

বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে দুই পক্ষের সংঘর্ষ

🕒 ঢাকা ☰ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ

✒️নিজস্ব প্রতিবেদক | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | রাজধানীর বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজের সময় মুসল্লিদের মধ্যে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। জানা গেছে, জাতীয় মসজিদের আগের খতিব রুহুল আমিন এবং বর্তমান খতিবদের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন মুসল্লি আহত হয়েছেন বলে জানা গেছে। আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মসজিদের গেটের ভেতরে এ সংঘর্ষ ঘটে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, ছাত্র জনতার গণঅভ্যুত্থানের পর পলাতক থাকা বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিন জুমার নামাজ পড়ানোর জন্য মসজিদে আসেন। পরে মুসল্লিরা তার পেছনে নামাজ পড়তে না চাইলে সংঘর্ষে জড়িয়ে পড়ে মুসল্লি ও সাবেক খতিবের সমর্থকরা। এ সময় মসজিদের ভেতরে ভাঙচুর করা হয়। দরজা জানালার গ্লাস ভেঙে ফেলা হয়। এতে বেশ কয়েকজন মুসল্লী আহত হয়েছেন। উদ্ভুত পরিস্থিতে খতিব মুফতি রুহুল আমিন নামাজ না পড়িয়ে মসজিদ ত্যাগ করেন।

প্রত্যক্ষদর্শী মুসল্লিগণ বলেন, মসজিদের মতো পবিত্র স্থানে এমন ঘটনা ন্যাক্কারজনক। খতিব সাহেব যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে বসে সমস্যা সমাধান করতে পারতেন।

এদিকে এমন ঘটনার খবর পেয়ে দ্রুতগতিতে বাইতুল মোকাররম মসজিদে আসে সেনাবাহিনীর সদস্যরা। এছাড়া আগে থেকেই বাইতুল মোকাররম এলাকায় পুলিশের বিপুল সংখ্যক সদস্যের অবস্থান করছিলেন। এছাড়া পল্টন মোড়ে কয়েক শতাধিক পুলিশ মোতায়েন কারা হয়েছে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

চাকরির আবেদন ফি বাতিলের আহ্বান হাসনাতের

সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ 🕒 জাতীয় ☰ বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️মো: রফিকুল ইসলাম | …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *