১৭/০৯/২০২৪ ইং
Home / X-Clusive / সাবেক আইজিপি শহিদুল ও মামুন গ্রেপ্তার

সাবেক আইজিপি শহিদুল ও মামুন গ্রেপ্তার

🕒 অপরাধ ☰ বুধবার ৪ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ

✒️অনলাইন নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) শহিদুল হক ও আবদুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে দুজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। রাজধানী ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা বিভাগ) রেজাউল করিম মল্লিক তাদের দু’জনের গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন ডিবি হেফাজতে আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। সাবেক এ দুই আইজিপির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কোন মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে, সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, শহিদুল হক ১৯৮৪ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস পরীক্ষার মাধ্যমে ১৯৮৬ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। পুলিশ সুপার হিসেবে তিনি চাঁদপুর, মৌলভী বাজার, চট্টগ্রাম ও সিরাজগঞ্জে দায়িত্ব পালন করেছেন। পরে ডিআইজি হিসেবে পুলিশ হেড কোয়ার্টার্স, রাজশাহী রেঞ্জ ও চট্টগ্রাম রেঞ্জে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করা ছাড়াও পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ছিলেন।

২০১৪ সালের শেষ দিন আইজিপির দায়িত্ব পান এবং ২০১৮ সালের ৩১ জানুয়ারি অবসরে যান। চৌধুরী আবদুল্লাহ আল মামুন বাংলাদেশ পুলিশের ৩১তম মহাপরিদর্শক ছিলেন। বিভিন্ন বিভাগে ন্ত বিভাগের (সিআইডি) প্রধান ছিলেন। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর তিনি পুলিশের মহাপরিদর্শক হিসেবে নিযুক্ত হন। ২০২৪ সালের ৬ আগস্ট রাতে তাকে অব্যাহতি দেওয়া হয়।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

নগরীর প্রধান সড়কে আজ থেকে ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধ

🕒 চট্টগ্রাম ☰ সোমবার ৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️অনলাইন নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | নগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *