১৭/০৯/২০২৪ ইং
Home / অন্যান্য / সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

সোনালী ব্যাংকের নতুন চেয়ারম্যান চট্টগ্রামের সন্তান মুসলিম চৌধুরী

🕒 জাতীয় ☰ বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ

✒️বিশেষ প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের নবনিযুক্ত চেয়ারম্যান হলেন সাবেক কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) ও সাবেক অর্থ সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী। তিন বছরের জন্য তাকে এ নিয়োগ দেয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। গতকাল বুধবার (২৮ আগষ্ট) অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নবনিযুক্ত চেয়ারম্যান হিসেবে মোহাম্মদ মুসলিম চৌধুরীর নিয়োগের আদেশের কপি বাংলাদেশ ব্যাংকের গভর্নর, সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে। মোহাম্মদ মুসলিম চৌধুরী বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর সিলেকশনে সরকারের গঠিত সার্চ কমিটির আহবায়ক ছিলেন।

মোহাম্মদ মুসলিম চৌধুরী রাউজানের কদলপুর ইউনিয়নের ফতেহ আলী চৌধুরী বাড়ির অবসর প্রাপ্ত শিক্ষক মরহুম নুরুল আলম চৌধুরী ও মরহুমা খালেদা বেগমের জ্যেষ্ঠপুত্র। তিনি চট্টগ্রামের জনহিতৈষী প্রখ্যাত জমিদার মরহুম সুলতান আহমদ চৌধুরীর নাতি। মুসলিম চৌধুরীর ছোট দুই সহোদরের মধ্যে মু. মোহসিন চৌধুরী বাংলাদেশ সরকারের সচিব ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার পদে নিয়োজিত আছেন। অপর সহোদর মোজাহিদুল ইসলাম চৌধুরী চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

নগরীর প্রধান সড়কে আজ থেকে ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধ

🕒 চট্টগ্রাম ☰ সোমবার ৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️অনলাইন নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | নগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *