১৭/০৯/২০২৪ ইং
Home / X-Clusive / লোহাগাড়ায় বিপ্লব-আমিন-নদভীসহ ২০২ জনকে আসামি করে মামলা

লোহাগাড়ায় বিপ্লব-আমিন-নদভীসহ ২০২ জনকে আসামি করে মামলা

🕒 অপরাধ ☰ বুধবার ২৮ আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ

✒️লোহাগাড়া প্রতিনিধি | নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং চট্টগ্রাম-১৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীসহ ২০২ জনকে আসামি করে লোহাগাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে ৩০০-৫০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

সোমবার (২৬ আগস্ট) রাতে লোহাগাড়া সদর ইউনিয়নের পুরাতন থানা এলাকার মফিজুর রহমানের পুত্র মোহাম্মদ মোমেন হোসেন জয় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল ইসলাম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে স্বৈরাচার হাসিনা সরকারের পতন হলে সর্বস্তরের ছাত্র-জনতার শান্তিপূর্ণ আনন্দ মিছিল উপজেলা সদর বটতলী স্টেশনে পৌঁছলে আসামিদের প্ররোচনায়, অর্থায়নে ও তাদের নির্দেশে আনন্দ মিছিলে গতিরোধ করে বেধড়ক মারধর করে। পরে মিছিলটি ছত্রভঙ্গ করতে আসামিরা ককটেল ও বিভিন্ন বিস্ফোরক দ্রব্য দিয়ে বিস্ফোরণ ঘটায় ও গুলি চালিয়ে জনসাধারণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে।

🪐বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপডেট খবর পেতে ভিজিট করুন- talashtv24🪐

Print Friendly, PDF & Email

About newsdesk

Check Also

নগরীর প্রধান সড়কে আজ থেকে ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধ

🕒 চট্টগ্রাম ☰ সোমবার ৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ ✒️অনলাইন নিউজ ডেস্ক- তালাশটিভি টোয়েন্টিফোর | নগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *